০৩ ডিসেম্বর ২০২০

ট্রাকচাপায় ২ বোন নিহত

প্রতীকী ছবি -

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ট্রাকচাপায় মোটরসাইকেলের আরোহী দুই বোন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো দু’জন। রোববার সকালে উপজেলার সোনামসজিদ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন সদর উপজেলার চরবাসুদেবপুর এলাকার সেনা সদস্য রজব আলীর স্ত্রী মাসরুফা বেগম (২২) ও তার শ্যালিকা খাদিজা (১৭)।

শিবগঞ্জ থানার ওসি শামসুল আলম শাহ জানান, সেনা সদস্য রজব আলী রোববার তার দুই বছরের মেয়েসহ স্ত্রী ও শ্যালিকাকে নিয়ে মোটরসাইকেলযোগে যাচ্ছিলেন। বেলা ১১টার দিকে সোনামসজিদ এলাকায় একটি ট্রাক তাদের মোটরসাইকেলটিকে ওভারটেক করে। এসময় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপর মোটরসাইকেল উল্টে গেলে পেছন থেকে আসা অপর একটি ট্রাক তাদের চাপা দেয়। এ ঘটনায় মাসরুফা ও খাদিজা নিহত এবং মোটরসাইকেল চালক রজব আলী ও তার মেয়ে আহত হন।

ঘটনার পর ট্রাকসহ চালক পালিয়েছে। চালককে আটকের চেষ্টা চলছে বলে জানান ওসি।


আরো সংবাদ

ইসলাম ধর্মের অপব্যাখ্যা : সম্মিলিত ইসলামী জোট সভাপতির বিরুদ্ধে মামলা (২০৭৮৮)অপশক্তি মোকাবেলা করে ইসলামের বিজয় নিশ্চিত করতে হবে : মামুনুল হক (২০৬৬৭)ভাস্কর্যের নামে মূর্তি স্থাপন কোনোক্রমে মেনে নেয়া যায় না : সম্মিলিত ইসলামী দলসমূহ (১৭১৩৮)সৌদি আরবে ইমাম হোসাইন মসজিদটি ভেঙে ফেলার নির্দেশ (১৫৪২৮)জাতীয় সঙ্কট নিয়ে ৫ ডিসেম্বর শীর্ষ আলেমদের বৈঠক (১২৬৪৩)আইএইএ’র বেশিরভাগ পরিদর্শক সিআইএ’র গুপ্তচর : ইরান (৬৫৮৩)বাউল শিল্পী রিতা দেওয়ানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি (৬৫৬৩)ভাস্কর্য নিয়ে ভুল ব্যাখ্যা বন্ধ করে ক্ষমা না চাইলে জনগণ জবাব দেবে : মুক্তিযুদ্ধ মন্ত্রী (৫৯৯৭)স্টেডিয়ামগুলোকে জেলে রূপান্তরের অনুমতি না দেয়ায় কেজরিওয়ালের ওপর ক্ষুব্ধ মোদি (৪৮৬২)৬১ পৌরসভার ভোট ১৬ জানুয়ারী (৪২২৮)