০৫ ডিসেম্বর ২০২০

১০ তলা থেকে লাফ দিয়ে ব্যাংক কর্মকর্তার আত্মহত্যা

-

খুলনা মহানগরীর মৌলভীপাড়া এলাকার মডার্ন টাওয়ার নামে ১০ তলা ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে এক ব্যাংক কর্মকর্তা আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে। মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে।

মৃত আবরার রহমান শুভ আল আরাফাহ ইসলামী ব্যাংক খুলনা শাখার সিনিয়র এক্সিকিউটিভ অফিসার ছিলেন। তিনি ভবনটির নয় তলার ভাড়াটিয়া আতিয়ার রহমানের ছেলে।

খুলনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল আলম জানান, ‘সকাল সাড়ে ৮টার দিকে শুভ ভবনটির ১০ তলার ছাদ থেকে নিচে লাফিয়ে পড়েন। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।’

শুভ আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়া গেলে বিষয়টি স্পষ্ট হবে। ভবনটির বিভিন্ন স্থানে থাকা ক্লোজ সার্কিট ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হচ্ছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ

বায়তুল মোকাররমের সামনে ভাস্কর্যবিরোধীদের মিছিলে লাঠিচার্জ (৮৯৮৮)মানুষের মতো দেখলেও তাকে যে কারণে জঙ্গলে ফল-ঘাস খেয়ে থাকতে হয় (৮৫৯৯)রাজধানীতে সমাবেশের অনুমতি পায়নি সম্মিলিত ইসলামী দলগুলো (৭৪২০)ইরানি বিজ্ঞানী হত্যাকাণ্ডের পর এই প্রথম মুখ খুললেন বাইডেন (৭৪১১)কোনো মুসলিম হিন্দু নারীকে বিয়ে করতে পারে কিনা (৬৭৬৫)ভাস্কর্য, মহাকালের প্রেক্ষাপট (৫৬৬১)নাগর্নো-কারাবাখে জয় পেতে কত সৈন্য হারাতে হলো আজারবাইজানকে? (৫৬৫৪)আওয়ামী লীগের আপত্তি, মামুনুল হকের মাহফিল বাতিল (৫০৩৬)নতুন পরমাণু কেন্দ্রে জ্বালানী ঢোকানোর কাজ শুরু করেছে পাকিস্তান (৪২৫০)আঘাত করলে পাল্টা আক্রমণ হবে : ওবায়দুল কাদের (৩২০২)