২৭ অক্টোবর ২০২০

করোনা আক্রান্ত বিদেশী নাগরিকের আত্মহত্যা

-

রাজধানীর ধানমন্ডির ল্যাবএইড হাসপাতাল চিকিৎসাধীন থাকা অবস্হায় ছয় তলা থেকে লাফিয়ে পড়ে মিখাইল স্টেলমাখ (২৯) নামে করোনা পজেটিভ এক বেলারুশ নাগরিক আত্মহত্যা করেছেন।

সোমবার দুপুরে ধানমন্ডি থানার উপ-পরিদশর্ক (এসআই) মোঃ রায়হানুল করিম বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, রোববার ভোর সাড়ে ৫টার দিকে মিখাইল স্টেলমাখ নামে ওই ব্যক্তি হাসপাতালের ৬ষ্ঠ তলা থেকে লাফিয়ে পড়েন। পরে গুরুতর আহত অবস্থায় ওই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। পরে বিকেলে দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

মৃত বেলারুশ নাগরিকের বাবার নাম ইভান। পাবনার ঈশ্বরদীর রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রে ফিটার হিসেবে কাজ করতেন তিনি। সেখানেই তিনি থাকতেন। গত মাসে তিনি করোনা পজেটিভ হলে সহকর্মীরা তাকে ধানমন্ডি ল্যাবএইড হাসপাতালের ৬ষ্ঠ তলায় ভর্তি করান। ৭/৮ বার তার করোনা পরীক্ষা করা হয়। একবার পজেটিভ আসে, আবার নেগেটিভ, আবার পজেটিভ আসে। এ কারণেই তিনি মানসিকভাবে ভেঙে পড়েছিলেন। গতকাল রোববার ভোরে ৬ষ্ঠ তলায় বাথরুমে ঢুকে দরজা বন্ধ করে জানালা দিয়ে লাফিয়ে নিচে পড়েন বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে ল্যাবএইড হাসপাতালেই চিকিৎসা দেয়া হচ্ছিল। চিকিৎসাধীন অবস্থায় ওই দিন বিকেলে তার মৃত্যু হয়।

তিনি আরো জানান, পরে হাসলাতাল কর্তৃপক্ষ আমাদের খবর দিলে রাত পৌণে ৯টার দিকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার বিস্তারিত জানার জন্য আরো তদন্ত চলছে।


আরো সংবাদ