২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ভাসানটেক বস্তিতে আগুনে পুড়ল ৯ ভাঙারির দোকান

- প্রতীকী ছবি

রাজধানীর মিরপুরের ভাসানটেক বস্তি লাগোয়া ৮-১০টি ভাঙারি দোকান পুড়ে গেছে। এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। বৃহস্পতিবার সন্ধ্যায় একটি হোটেল থেকে আগুনের সূত্রপাত হয়। এরপর পাশের ভাঙারি দোকানে ছড়িয়ে পড়ে। পরে পাশাপাশি থাকা অন্য দোকানেও আগুন লাগে। আগুন দেখে বস্তিবাসী ভয়ে বস্তি থেকে বেরিয়ে যান। এ সময় পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালায়। পরে আরো ৪টি ইউনিট যোগ দেয়। সন্ধ্যা সাড়ে সাতটার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। এর আগেই পুড়ে ছাই হয় ৮-১০টি দোকান।

আগুন লাগার বিষয়টি নিশ্চিত করে ভাসানটেক থানার ওসি মুন্সি সাব্বির আহমেদ বলেন, আগুনে ৮-৯টি ভাঙারি দোকান পুড়ে গেছে। বস্তিতে আগুন ছড়ানোর আগেই নেভানো সম্ভব হয়েছে। একটি হোটেল থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলেও জানান তিনি।

ফায়ার সার্ভিস সদর দফতরের ডিউটি অফিসার রোজিনা আক্তার জানান, বৃহস্পতিবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে সঙ্গে সঙ্গে ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট বস্তিতে আগুন নেভাতে যায়। পরে আরো চারটি ইউনিট পাঠানো হয়। সন্ধ্যা ৭টা ২৫ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়।


আরো সংবাদ



premium cement