২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

দগ্ধ হয়ে ছেলের মৃত্যুর পর একই বাসায় অগ্নিদগ্ধ সাংবাদিক নান্নু

মোয়াজ্জেম হোসেন নান্নু - ছবি : সংগৃহীত

ক্রাইম রিপোর্টারর্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ক্র্যাব) সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তরের অপরাধ বিভাগের প্রধান মোয়াজ্জেম হোসেন নান্নু নিজ বাসায় অগ্নিদগ্ধ হয়েছেন।

শুক্রবার ভোর রাত ৪টার দিকে আফতাবনগরে জহিরুল ইসলাম সিটির ৩ নম্বর রোডের পিস তাজমহল অ্যাপার্টমেন্টে এ ঘটনা ঘটে।

ঢাকা মেডিক্যাল কলেজের (ঢামেক) বার্ন ইউনিটের আবাসিক চিকিৎসক ডা. পার্থ শঙ্কর পাল জানিয়েছেন, নান্নুর শরীরের ৬০ শতাংশ দগ্ধ হয়েছে, তার অবস্থা আশংকাজনক। তাকে আইসিইউতে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

স্ত্রীর বরাত দিয়ে পুলিশ বলেছে, ‘চলতি বছরের ২ জানুয়ারি ওই বাসায় দগ্ধ হয়ে সাংবাদিক নান্নুর একমাত্র ছেলে স্বপ্নীল আহমেদ পিয়াস মৃত্যুবরণ করেন। স্বপ্নীল মারা যাওয়ার পর তার ঘরটিতে মাঝে মাঝে আমরা দরজা খুলে দেখতাম। রাতে নান্নু তার ছেলের কক্ষ খোলেন। দরজা খুলে সুইচ চাপ দিতেই প্রচণ্ড শব্দে বিস্ফোরণ হয়ে আগুন ধরে যায়। দগ্ধ অবস্থায় নান্নু বাথরুমে গিয়ে পানিতে গোসল করেন। পরে তিনি নিজেই ঘরের আগুন নিভিয়ে ফেলেন।’

পরে তাকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় প্লাস্টিক অ্যান্ড বার্ন হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে, বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েসনের (ক্র্যাব) সভাপতি আবুল খায়ের ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকু তার সুস্থতা কামনা করে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

প্রসঙ্গত, গত ২ জানুয়ারি একই বাসায় এসি বিস্ফোরণে দগ্ধ হয়ে মারা যান নান্নুর একমাত্র ছেলে স্বপ্নীল আহমেদ পিয়াস (২৬)।

 


আরো সংবাদ



premium cement
টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে চাপম্যান-আফ্রিদির উন্নতি থানচিতে ট্রাকে দুর্বৃত্তদের গুলি চীনের আনহুই প্রদেশের সাথে ডিএনসিসি’র সমঝোতা স্মারক সই আ’লীগের ২ গ্রুপের সংঘর্ষ : ২ শতাধিক ককটেল বিষ্ফোরণ, আহত ৫ রাঙ্গামাটিতে ডাম্প ট্রাক খাদে পড়ে নিহত ৬, আহত ৮ প্রতিবাদ সমাবেশকারীদের গ্রেফতারের নিন্দা জামায়াতের ‘সংসদ সদস্যরা নির্বাচনী প্রচারণায় অংশ নিতে পারবেন না’ ফরিদপুরে বেইলি ব্রিজ অপসারণ করে স্থায়ী ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন ঈশ্বরদীতে তাপমাত্রা ৪১.২ ডিগ্রি বাংলাদেশকে এভিয়েশন হাব হিসেবে গড়তে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য অশ্লীল নৃত্য পরিবেশনের অভিযোগে ৫ জন‌ আটক

সকল