২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`
অগ্নিকাণ্ডে ৫ জনের মৃত্যু

ইউনাইটেড হাসপাতালের বিরুদ্ধে মামলা

ইউনাইটেড হাসপাতালে অগ্নিকাণ্ডে ৫ জনের মৃত্যু হয়। - ফাইল ছবি

অগ্নিকাণ্ডে পাঁচজনের মৃত্যুর ঘটনায় ইউনাইটেড হাসপাতালের বিরুদ্ধে অবহেলার অভিযোগ এনে একটি মামলা দায়ের করা হয়েছে।

গুলশান থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক মো: মুফাজ্জল হোসেন জানান, নিহত পাঁচজনের এক আত্মীয় রোনাল্ড মিকি গোমেজ বুধবার রাতে থানায় মামলা দায়ের করেন।

তিনি আরো জানান, ইউনাইটেড হাসপাতালের চেয়ারম্যান, ব্যবস্থাপনা পরিচালক, প্রধান নির্বাহী কর্মকর্তা, পরিচালক, চিকিৎসক, নার্স এবং করোনা ইউনিটের অন্য কর্মকর্তাদের এ মামলায় অভিযুক্ত করা হয়েছে।

গত ২৭ মে রাতে এসি বিস্ফোরণে আগুন লেগে ইউনাইটেড হাসপাতালে পাঁচজনের মৃত্যুর ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে এবং ঘটনাস্থল থেকে পাঁচটি লাশ উদ্ধার করা হয়। মৃতদের মধ্যে চারজন পুরুষ এবং একজন নারী।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
থাইল্যান্ডের রাজা-রাণীর সাথেপ্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা

সকল