২৯ সেপ্টেম্বর ২০২০

সিরাজগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষ, ৪ মাদ্রাসাছাত্র নিহত

-

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় বাস ও ট্রাকের সংঘর্ষে চার মাদ্রাসাছাত্র নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ১০ জন। রোববার ভোর রাতে উপজেলার তালুকদার বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

হতাহতরা ঢাকার তেজগাঁও উত্তর বেগুনবাড়ি এলাকার জামিয়া ইসলামিয়া মাদ্রাসার ছাত্র।

নিহতরা হলেন ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার হরিপুর এলাকার ওসমান আলীর ছেলে ইয়াসিন আরাফাত (২৩), ফেনীর দাগুনভূঁঞা উপজেলার এনায়েতপুর এলাকার মোঃ নূর উদ্দিনের ছেলে খালেদ মাহমুদ (১৮), নেত্রকোণার দুর্গাপুর উপজেলা শহরের মামুনুর রশিদের ছেলে ইমরান হোসেন (১৩) ও ইলিয়াস হোসেন (২২)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার এসআই মাহমুদ হাসান বলেন, এই শিক্ষার্থীরা শনিবার উত্তরা পরিবহন নামে একটি বাসে করে ঢাকা থেকে নাটোরে শিক্ষা সফরে যান। সেখান থেকে ফেরার পথে বাসটির সাথে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই খালেদ ও ইমরান নিহত হন। হাসপাতালে নেয়ার পর মারা যান আরো দু'জন। এ ঘটনায় আহতদের সিরাজগঞ্জের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে স্বজনরা সবাইকে ঢাকায় নিয়ে গেছেন বলে জানান তিনি।

দুর্ঘটনার পর পুলিশ বাস ও ট্রাক জব্দ করে থানায় নিয়ে যায়। তবে কোনো চালক বা সহকারীকে আটক করতে পারেনি।


আরো সংবাদ

শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি নিয়ে নতুন সিদ্ধান্ত মন্ত্রণালয়ের (১২৯৪২)ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত (১১৭২৪)‘সনজিতকে ক্যাম্পাসে দেখতে চায় না ঢাবি শিক্ষার্থীরা’ (১০৩২০)এমসি কলেজে গণধর্ষণ : সাইফুরের যত অপকর্ম (৯০২০)আজারবাইজান ৬টি গ্রাম আর্মেনিয়ার দখল মুক্ত করেছে (৮৩৪১)নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (৫৭১১)যে কারণে এই শীতেই ভারত-চীন মারাত্মক যুদ্ধের আশঙ্কা রয়েছে (৫৬৫০)অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত (৫২২৯)আজারবাইজান-আর্মেনিয়ার মধ্যে সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৩৯ (৫১৬৭)ছাত্রলীগের ঢাবি সভাপতি বক্তব্য স্পষ্টত সন্ত্রাসবাদের বহিঃপ্রকাশ (৫১৫০)