০৫ আগস্ট ২০২০

সিরাজগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষ, ৪ মাদ্রাসাছাত্র নিহত

-
24tkt

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় বাস ও ট্রাকের সংঘর্ষে চার মাদ্রাসাছাত্র নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ১০ জন। রোববার ভোর রাতে উপজেলার তালুকদার বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

হতাহতরা ঢাকার তেজগাঁও উত্তর বেগুনবাড়ি এলাকার জামিয়া ইসলামিয়া মাদ্রাসার ছাত্র।

নিহতরা হলেন ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার হরিপুর এলাকার ওসমান আলীর ছেলে ইয়াসিন আরাফাত (২৩), ফেনীর দাগুনভূঁঞা উপজেলার এনায়েতপুর এলাকার মোঃ নূর উদ্দিনের ছেলে খালেদ মাহমুদ (১৮), নেত্রকোণার দুর্গাপুর উপজেলা শহরের মামুনুর রশিদের ছেলে ইমরান হোসেন (১৩) ও ইলিয়াস হোসেন (২২)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার এসআই মাহমুদ হাসান বলেন, এই শিক্ষার্থীরা শনিবার উত্তরা পরিবহন নামে একটি বাসে করে ঢাকা থেকে নাটোরে শিক্ষা সফরে যান। সেখান থেকে ফেরার পথে বাসটির সাথে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই খালেদ ও ইমরান নিহত হন। হাসপাতালে নেয়ার পর মারা যান আরো দু'জন। এ ঘটনায় আহতদের সিরাজগঞ্জের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে স্বজনরা সবাইকে ঢাকায় নিয়ে গেছেন বলে জানান তিনি।

দুর্ঘটনার পর পুলিশ বাস ও ট্রাক জব্দ করে থানায় নিয়ে যায়। তবে কোনো চালক বা সহকারীকে আটক করতে পারেনি।


আরো সংবাদ

হিজবুল্লাহর জালে আটকা পড়েছে ইসরাইল! (৩৮৭৬৩)আবারো তাইওয়ান দখলের ঘোষণা দিল চীন (১৭২৩৫)মরুভূমির ‘এয়ারলাইনের গোরস্তানে’ ফেলা হচ্ছে বহু বিমান (১২৫২৩)সিনহা নিহতের ঘটনায় পুলিশ ও ডিজিএফআই’র পরস্পরবিরোধী ভাষ্য (৯৫৯১)হামলায় মার্কিন রণতরীর ডামি ধ্বংস না হওয়ার কারণ জানালো ইরান (৮৭৮৫)সহকর্মীর এলোপাথাড়ি গুলিতে ২ বিএসএফ সেনা নিহত, সীমান্তে উত্তেজনা (৭৫৯৬)ভয়াবহ বিস্ফোরণে কেঁপে উঠল লেবাননের রাজধানী (৭১৪৬)বিবাহিত জীবনের বেশিরভাগ সময় জেলে এবং পালিয়ে থাকতে হয়েছে বাবুকে : ফখরুল (৬১৫১)চীনের বিরুদ্ধে গোর্খা সৈন্যদের ব্যবহার করছে ভারত : এখন কী করবে নেপাল? (৫৫৮১)করোনায় আক্রান্ত এমপিকে হেলিকপ্টারে ঢাকায় আনা হয়েছে (৪৪৬৩)