৩১ মার্চ ২০২০

সিরাজগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষ, ৪ মাদ্রাসাছাত্র নিহত

-

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় বাস ও ট্রাকের সংঘর্ষে চার মাদ্রাসাছাত্র নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ১০ জন। রোববার ভোর রাতে উপজেলার তালুকদার বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

হতাহতরা ঢাকার তেজগাঁও উত্তর বেগুনবাড়ি এলাকার জামিয়া ইসলামিয়া মাদ্রাসার ছাত্র।

নিহতরা হলেন ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার হরিপুর এলাকার ওসমান আলীর ছেলে ইয়াসিন আরাফাত (২৩), ফেনীর দাগুনভূঁঞা উপজেলার এনায়েতপুর এলাকার মোঃ নূর উদ্দিনের ছেলে খালেদ মাহমুদ (১৮), নেত্রকোণার দুর্গাপুর উপজেলা শহরের মামুনুর রশিদের ছেলে ইমরান হোসেন (১৩) ও ইলিয়াস হোসেন (২২)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার এসআই মাহমুদ হাসান বলেন, এই শিক্ষার্থীরা শনিবার উত্তরা পরিবহন নামে একটি বাসে করে ঢাকা থেকে নাটোরে শিক্ষা সফরে যান। সেখান থেকে ফেরার পথে বাসটির সাথে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই খালেদ ও ইমরান নিহত হন। হাসপাতালে নেয়ার পর মারা যান আরো দু'জন। এ ঘটনায় আহতদের সিরাজগঞ্জের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে স্বজনরা সবাইকে ঢাকায় নিয়ে গেছেন বলে জানান তিনি।

দুর্ঘটনার পর পুলিশ বাস ও ট্রাক জব্দ করে থানায় নিয়ে যায়। তবে কোনো চালক বা সহকারীকে আটক করতে পারেনি।


আরো সংবাদ

করোনার পিকটাইম মোকাবেলায় সরকারের কৌশল কী করোনা উপসর্গে রাজবাড়ীতে একজনের মৃত্যু ঝালকাঠিতে জ্বরে আক্রান্ত দিনমজুরের মৃত্যু, এলাকায় করোনা ভীতি চিকিৎসক ও গণমাধ্যম কর্মীদের পিপিই দিলেন মাশরাফি করোনায় আক্রান্ত নন জয়পুরহাটের ৩ রোগী ফটিকছড়িতে দুস্থদের মাঝে পুলিশের খাদ্য বিতরণ করোনা সচেতনতায় উপজেলা জুড়ে ব্যানার সাঁটাচ্ছে প্রশাসন ইউরোপে করোনাভাইরাসে কনিষ্ঠতম শিশুর মৃত্যু করোনাভাইরাস : ভারতে মাওলানা সাদ ও তাবলিগ জামাত কর্তৃপক্ষের বিরুদ্ধে মামলা করোনা আতঙ্কের মধ্যে গণজমায়েত করে বিচারের আয়োজন, মারামারি করে ভণ্ডুল চৌগাছায় অর্ধশত দুস্থ পরিবারকে খুঁজে খাদ্য সামগ্রী দিলেন ইউএনও

সকল