৩১ মার্চ ২০২০

বগুড়া ও ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত

বগুড়া ও ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত - ছবি : নয়া দিগন্ত

শুক্রবার সকালে ময়মনসিংহ ও বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৩জন নিহতের খবর পাওয়া গেছে।  নয়া দিগন্তের ময়মনসিংহ অফিস থেকে জানানো হয়েছে, শুক্রবার সকাল পৌনে ৯ টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা উপজেলা বাসস্ট্যান্ডে ট্রাক চাপায় এক রিকশা চালক ও এক যাত্রী মারা গেছেন।

ভালুকা থানার ওসি মো. মইনউদ্দিন জানান, বালু বোঝাই একটি ট্রাক ময়মনসিংহ থেকে ভালুকায় আসার পথে বাসস্ট্যান্ডে ইউটার্ণ নেয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি রিকশাকে চাপা দেয়। এতে রিকসা চালক ও রিকসাযাত্রী ঘটনাস্থলেই নিহত হয়।

এদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার বাসিন্দা অনোয়ার হোসেন (৫৫)। তিনি ভালুকার একটি গার্মেন্টসে চাকুরি করতেন। তিনি তিন সন্তানের বাবা। বাজার করে বাসায় ফেরার পথে তিনি দূর্ঘটনার শিকার হন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার ও ট্রাকটি আটক করা হয়েছে বলেও জানান ওসি মইনউদ্দিন।

এদিকে শেরপুর (বগুড়া) সংবাদদাতা জানিয়েছেন, বগুড়ার শেরপুরে হাজ্বীপুর কলেজ রোড এলাকায় ট্রলির চাপায় মহরম আলী (৭০) নামের এক বৃদ্ধা নিহত হয়েছে। শুক্রবার সকাল ১০ টায় হাজ্বীপুর কলেজ রোড এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মহরম আলী কুসুম্বি ইউনিয়নের হাপুনিয়া গ্রামের মৃত শহিদুল্লার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, হাজ্বীপুর কলেজ রোড এলাকায় রাস্তা পারাপার হওয়ার সময় ইট বোঝাই ট্রলিটি চাপা দিলে মহরম আলী গুরুত্বর আহত হয়। স্থানীয় লোকজন ও ফায়ারসার্ভিস তাকে উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

অন্যদিকে সাড়ে ১০টায় কলেজরোড এলাকায় পথচারী হাফিজুরকে মোটরসাইকেল ধাক্কা দিলে সে আহত হয়ে।

শেরপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর কর্মকর্তা রতন ইসলাম জনান, হাজ্বীপুর কলেজ রোড এলাকায় রাস্তা পারাপার হওয়ার সময় ইট বোঝাই ট্রলিটি চাপা দিলে সে গুরত্বর আহত হলে চিকিৎসার জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।


আরো সংবাদ