০৩ এপ্রিল ২০২০

ফুটপাতে দাঁড়িয়ে থাকা ১৪ জনকে চাপা দিল প্রাইভেট কার

ফুটপাতে দাঁড়িয়ে থাকা ১৪ জনকে চাপা দিল প্রাইভেট কার - ছবি : সংগ্রহ

ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সামনে প্রাইভেট কারের চাপায় পাঁচ নারী ও তিন শিশুসহ মোট ১৪ পথচারী আহত হয়েছেন। পুলিশ জানিয়েছে, এদের মধ্যে চারজনের অবস্থা গুরুতর।

আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনায় প্রাইভেটকার ও এর চালক আটক রয়েছে।

দুর্ঘটনাটি যেখানে ঘটেছে, তার কাছেই দুই বছর আগে অর্থাৎ ২০১৮ সালের ২৯ জুলাই একটি বেপরোয়া বাসের চাপায় শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থী নিহত হয়েছিল।

সেই ঘটনার প্রতিবাদে সারাদেশে ছাত্রবিক্ষোভ গড়ে উঠেছিল।

ক্যান্টনমেন্ট থানার ওসি কাজী সাহান হক বিবিসিকে জানিয়েছেন, দুপুর পৌনে বারোটার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহতদের সবাই কুর্মিটোলা হাসপাতালের সামনে বাসের জন্য দাঁড়িয়ে ছিলেন বলে পুলিশের ধারণা।

ওসি বলেন, দ্রুত গতিতে আসা একটি প্রাইভেটকার ফুটপাত ঘেঁষে দাঁড়িয়ে থাকা একটি সিএনজিকে ধাক্কা দেয়, এবং এর পেছনেই একটি বাস ছিল। প্রাইভেটকার সিএনজিকে ধাক্কা দিলে সেটি ফুটপাতের একটি অংশ ভেঙ্গে যাত্রীদের ওপর উঠে পড়ে। এতে মোট ১৪ জন আহত হয়। আহতদের উদ্ধার করে শুরুতে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেয়া হয়।

প্রাইভেট কারের চাপায় একসঙ্গে এতজন মানুষ আহত হবার ঘটনাটিকে বেশ অস্বাভাবিক বলে মন্তব্য করেন ওসি।
সূত্র : বিবিসি


আরো সংবাদ

সব দরজা খুলে দিলো বাংলাদেশ ব্যাংক (১৯২১৭)এশিয়ায় করোনা কত দিন থাকবে? জানালো বিশ্ব স্বাস্থ্য সংস্থা (১৮৯৮১)যেভাবে রেবিয়ে আসছে আরো ভয়ঙ্কর অনেক প্রাণঘাতী ভাইরাস (১৫৫০০)‘একটা পয়সাও হাতে নেই, চারদিন ধরে শুধু পানি খেয়ে বেঁচে আছি’ (১৩২৩৫)আবেগে কেঁদে ফেললেন আবুধাবির ক্রাউন প্রিন্স (১১৭৫৯)করোনাভাইরাস : ভারতে মাওলানা সাদ ও তাবলিগ জামাত কর্তৃপক্ষের বিরুদ্ধে মামলা (৯৭৬৯)মার্কিন বিমানবাহী জাহাজের ৫০০০ নৌ সেনা মারা পড়বে! (৮৯৪০)করোনার বিপক্ষে জিতবে বাংলাদেশ (৮৫৬৯)মুসলিমদেরকে দোষারোপের জন্য দিল্লির মসজিদকে ব্যবহার করা হচ্ছে : ক্রুদ্ধ ওমর আবদুল্লাহ (৬৯১৬)এশিয়ায় করোনা কত দিন থাকবে? জানালো বিশ্ব স্বাস্থ্য সংস্থা (৬৭৭৪)