২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

দিনাজপুরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

-

দিনাজপুরের বোচাগঞ্জে ‘মাদক চোরাকারবারীদের’ দুই গ্রুপের দ্বন্দ্ব ও প্রভাব বিস্তারকে কেন্দ্র করে ‘গোলাগুলিতে’ একজন নিহতের খবর পাওয়া গেছে।

নিহত আইয়ুব আলী (৫৫) কয়েকটি মামলার আসামি এবং উপজেলার রেল কলোনি এলাকার আব্দুর রহমানের ছেলে বলে জানিয়েছে পুলিশ।

ডিবি পুলিশের ভাষ্য, সোমবার দিবাগত মধ্যরাতে উপজেলার হাটরামপুর বাজারের পাশে শালবাগান এলাকায় অভিযানে যান ডিবি পুলিশের সদস্যরা। শালবাগানের ভেতরে গোলাগুলির শব্দ পেয়ে স্থানীয় পুলিশের সহায়তায় ঘটনাস্থলে উপস্থিত হন তারা।

পুলিশ স্থানীয়দের জানমাল রক্ষায় সাত রাউন্ড ফাঁকা গুলি করলে সন্ত্রাসীরা পিছু হটে। পরে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করে দ্রুত দিনাজপুর এম. আব্দুর রহিম হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ডিবি পুলিশের ওসি এটিএম গোলাম রসুল দাবি করেন, ‘নিজেদের মধ্যে দ্বন্দ্ব ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই গোলাগুলির ঘটনা ঘটেছে।’

পুলিশ ঘটনাস্থল থেকে একটি ওয়ান সুটার গান, দুই রাউন্ড গুলি, দুটি অবিস্ফরিত ককটেল, দুটি লোহার হাসুয়া, দুটি জিপারে দুই শ' পিস ইয়াবা উদ্ধারের দাবি করেছে।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
ছোট দেশ কাতার অর্থনীতি ও কূটনীতিতে যেভাবে এত এগোল আশুলিয়ায় ছিনতাইকারীর হামলায় আহত নারীর মৃত্যু ‘মুসলিমদের সম্পদ পুনর্বণ্টন’ অভিযোগ মোদির, এফআইআর সিপিএমের প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী বিখ্যাত চালকবিহীনবিমানের আবিষ্কারক কটিয়াদীতে আসছেন গাজার গণকবরের ‘বিশ্বাসযোগ্য ও স্বাধীন’ তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের চতুর্থ ধাপের উপজেলা নির্বাচনের তফসিল ঘোষণা পেকুয়ায় জমি নিয়ে সংঘর্ষে আহত ১৪ তড়িঘড়ি ও জোরপূর্বক একীভূতকরণ ব্যাংকিং খাতে অব্যাহত দায়মুক্তির নতুন মুখোশ : টিআইবি লেবাননে ইসরাইলি হামলায় ইরান সমর্থিত যোদ্ধা নিহত জিম্বাবুয়ে সিরিজের জন্য ক্যাম্পে ডাক পেলেন ১৭ ক্রিকেটার, নেই সাকিব-মোস্তাফিজ

সকল