১০ এপ্রিল ২০২১
`

স্বজন‌দের কা‌ছে লাশ হস্তান্তর শুরু

-

দক্ষিণ কেরানীগঞ্জে প্লাস্টিক কারখানায় সিলিন্ডার বিস্ফোরণে নিহতদের লাশ স্বজনদের কাছে হস্তান্তর শুরু করেছে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল কর্তৃপক্ষ।

আজ বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে তারা স্বজনদের কাছে লাশ হস্তান্তর শুরু করা হয়।

প্রথমে সালাহ উদ্দীন(৩২) না‌মে ওই কারখানার ইঞ্জি‌নিয়া‌রের লাশ হস্তান্তর করা‌ হয়।

সালাহউদ্দী‌নের মামা রা‌কিব জানান, প‌রিবা‌রের আশার আলো ছিল সালাহ উদ্দীন। দুই ভাই‌য়ের ম‌ধ্যে সে বড়। ছোট এক‌টি মে‌য়ে আছে।

এর আগে ওই কারখানায় বুধবার সন্ধ্যার আগুনে দগ্ধ হ‌য়ে মৃতের সংখ্যা বেড়ে ১৪তে পৌঁছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া জানান, আজ বি‌কেল ৪টার দি‌কে দগ্ধ ফারুক না‌মে আরো একজন মারা যান।

নিহতরা হলেন- বাব‌ুল (২৫), রায়হান (১৬), ইমরান (১৮), সালাহ উদ্দীন (৩২), আবদুল খা‌লেক (৩৫), সুজন (১৯), জিনারুল ৩২), আলম (৩৫), ফয়সাল (২৫), আবদুর রাজ্জাক (৪৫), জাহাঙ্গীর, মাহবুব, মেহে‌দি, রাজ্জাক ও ফারুক।

গতকাল বুধবার দক্ষিণ কেরানীগঞ্জের হিজলতলা এলাকায় একটি প্লাস্টিক কারখানায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের পর অগ্নিকাণ্ডে জাকির হোসেন (২৫) নামে একজন নিহত ও কমপক্ষে ৩০ জন দগ্ধ হন।

প্রত্যক্ষদর্শী ও কারখানার আহত শ্রমিকরা জানান, প্লাস্টিকের ওয়ানটাইম গ্লাস তৈরির সময় হঠাৎ একটি গ্যাস সিলিন্ডারের বিস্ফোরণ ঘটলে মুহূর্তেই কারখানার ভেতরে আগুন ছড়িয়ে পড়ে। পরে ফায়ার সার্ভিসের ১২টি ইউনিট সন্ধ্যা পৌনে ৬টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।



আরো সংবাদ


লক খোলা লকডাউন, রোববার নতুন নির্দেশনা (১৫৪৬৩)র‌্যাবের ৪ সদস্যকে গ্রেফতার করলো পুলিশ (১৪৫৪৯)১৪ এপ্রিল থেকে জরুরি সেবার প্রতিষ্ঠান ছাড়া সব বন্ধ : জনপ্রশাসন প্রতিমন্ত্রী (১২০৮১)ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার করুন : বাবুনগরী (৮৫১১)১৪ এপ্রিল থেকে সর্বাত্মক লকডাউনের চিন্তা সরকারের : কাদের (৮৩৮২)এবার টার্গেট জ্ঞানবাপী মসজিদ! (৭১৪৪)আপনি যে পতনের দ্বারপ্রান্তে তা বুঝবেন কিভাবে? (৫৪২১)মিয়ানমারে নিরাপত্তা বাহিনীর বিরুদ্ধে বন্দুক নিয়ে লড়ছেন বিক্ষোভকারীরা (৪৫৯৮)হিমছড়িতে ভেসে এলো বিশাল তিমি (৪৪৫৭)বিজেপির নির্বাচনী গানে বাংলাদেশে ইসলামপন্থীদের সাথে পুলিশের সংঘর্ষের ছবি (৪২৪৬)