১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

উদ্ধার হওয়া লাশটি বিশ্ববিদ্যালয় ছাত্রীর

-

রাজধানীর রমনা থানার সিদ্ধেশ্বরী দুই ভবনের মাঝ থেকে উদ্ধার হওয়া লাশটি স্ট্যামফোর্ড ইউনিভার্সিটির ছাত্রী রুবাইয়া শারমিন রুম্পার (২১)। তার বাবা পুলিশের ইন্সপেক্টর রোকন উদ্দিন। তিনি বর্তমানে হবিগঞ্জে কর্মরত রয়েছেন।

বুধবার রাত ১১টায় সিদ্ধেশ্বরীর দু’টি ভবনের মাঝ থেকে অজ্ঞাত এক তরুণীর লাশ উদ্ধার ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। উদ্ধারের সময় তার পা, কোমরসহ শরীরের কয়েক জায়গায় ভাঙা ছিল। ধারণা করা হচ্ছে, ওপর থেকে পড়ে তার মৃত্যু হয়েছে। উদ্ধারের পর থেকে তার পরিচয় না পাওয়ার কারণে লাশটি মর্গের হিমঘরে রাখা হয়। পরে বৃহস্পতিবার সন্ধ্যায় লাশটির পরিচয় জানা যায়।

রমনা থানার ওসি মো: মনিরুল ইসলাম বলেন, রুম্পার মৃত্যুর বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। কী কারণে কিভাবে তিনি ওপর থেকে পড়লেন, এটি কি দুর্ঘটনা, না কেউ তাকে ফেলে হত্যা করেছে সে ব্যাপারেও তদন্ত শুরু করা হয়েছে। ঘটনাস্থল থেকে ইতোমধ্যে বিভিন্ন আলামত সংগ্রহ করা হয়েছে। একই সাথে নিহতের পরিবার ও সহপাঠীদের সাথে কথা বলে বিস্তারিত জানার চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল