২৯ সেপ্টেম্বর ২০২০

এক হাজার পিস ইয়াবাসহ র‌্যাব সদস্য আটক

-

বগুড়ার শাজাহানপুরে শাহিনুর রহমান (৩৮) নামের এক র‌্যাব সদস্যকে ১ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করেছে পুলিশ। সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার ডোমনপুকুর টিকাদার পাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত শাহিনুর শাজাহানপুর উপজেলার ডোমনপুকুর নতুনপাড়া গ্রামের একটি ভাড়া বাড়িতে ১০ বছর যাবত বসবাস করছেন।

শাজাহানপুর থানার ওসি আজীম উদ্দিন জানিয়েছেন, সেনা সদস্য শাহীনুর রহমান র‌্যাব-৬ এ (খুলনা) কর্মরত আছেন। তিনি গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার শিমুলতাইর গ্রামের মৃত বারেক সরকারের ছেলে বলে জানাগেছে। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বিকেলে অভিযান চালিয়ে তাকে ১ হাজার পিস ইয়াবাসহ আটক করা হয়।

আটকের পর সেনা সদস্য হিসেবে পরিচয় দিলে বগুড়া সেনানিবাসে যোগাযোগ করা হয়। পরে সেনানিবাস থেকে এসে তাকে সেনা হেফাজতে নিয়ে যাওয়া হয়। সোমবার রাত ৯টা পর্যন্ত ওই ঘটনায় থানা পুলিশের পক্ষ থেকে মামলা করা হয়নি।


আরো সংবাদ

শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি নিয়ে নতুন সিদ্ধান্ত মন্ত্রণালয়ের (১২৯৪২)ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত (১১৭২৪)‘সনজিতকে ক্যাম্পাসে দেখতে চায় না ঢাবি শিক্ষার্থীরা’ (১০৩২০)এমসি কলেজে গণধর্ষণ : সাইফুরের যত অপকর্ম (৯০২০)আজারবাইজান ৬টি গ্রাম আর্মেনিয়ার দখল মুক্ত করেছে (৮৩৪১)নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (৫৭১১)যে কারণে এই শীতেই ভারত-চীন মারাত্মক যুদ্ধের আশঙ্কা রয়েছে (৫৬৫০)অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত (৫২২৯)আজারবাইজান-আর্মেনিয়ার মধ্যে সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৩৯ (৫১৬৭)ছাত্রলীগের ঢাবি সভাপতি বক্তব্য স্পষ্টত সন্ত্রাসবাদের বহিঃপ্রকাশ (৫১৫০)