২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

চিড়িয়াখানায় পাগলা কুকুরের কামড়ে আহত দর্শনার্থীরা (ভিডিও)

প্রতীকী ছবি -

ঢাকার মিরপুর জাতীয় চিড়িয়াখানায় পাগলা কুকুরের আক্রমনে আহত হয়েছেন ৮ দর্শনার্থী। বৃহস্পতিবার দুপুর আড়াইটায় একটি পাগলা কুকুর হঠাৎ করেই এলোপাতাড়ি কামড়াতে থাকে ভেতরের দর্শনার্থীদের।

পরিবার নিয়ে বেড়াতে আসা মাইদুল ইসলাম ও তার স্ত্রী আশরাফী কুকুরের কামড়ে মারাত্বক জখম হন। তারা দুজনেই বুকে জাপটে ধরে কুকুরের হাত থেকে রক্ষা করেন দেড় বছরের শিশুকন্যাকে। ওই একই সময়ে কুকুরের কামড়ে জখম হন আরেক দড়শনার্থী কাইয়ুম। তাকেও হাতের কনিষ্ঠ আঙ্গুলে কামড়ে জখম করেছে।

এছাড়াও পাগলা কুকুরের কামড়ে আহত হয়ে হাসপাতালে চলে গেছেন আরো ৫/৬জন। চিড়িয়াখানার তথ্যকেন্দ্রে এসে এই একই কুকুর আজ সকালেও তিনজনকে কামড়িয়েছে বলে জানান তথ্য কেন্দ্রের একজন স্টাফ। লাল রংয়ের পাগলা কুকুরটি এখনো চিড়িয়াখানায় ঘুরে বেড়াচ্ছে।

চিড়িয়াখানার কিউরেটর ডা: নজরুল ইসলাম নয়া দিগন্তকে জানান, পাগলা কুকুরটি মেরে ফেলার ব্যবস্থা করা হচ্ছে।

আহতদের চারজনকে চিড়িয়াখানার গাড়িতে করে মহাখালীর সংক্রামক ব্যাধি হাসপাতালে পাঠানো হয়েছে।

দেখুন ভিডিও :


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল