২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ড. ইউনূসের ছোটভাই মুহাম্মদ জাহাঙ্গীর আর নেই

ড. ইউনূসের ছোটভাই মুহাম্মদ জাহাঙ্গীর আর নেই - সংগৃহীত

সেন্টার ফর ডেভেলপমেন্ট কমিউনিকেশনের নির্বাহী পরিচালক ও বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব মুহাম্মদ জাহাঙ্গীর আর নেই। মঙ্গলবার দিবাগত রাতে তিনি ঢাকার গেন্ডারিয়ার আসগর আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি.. রাজিউন)।

শান্তিতে নোবেলজয়ী অর্থনীতিবিদ মুহাম্মদ ইউনূসের ছোট ভাই মুহাম্মদ জাহাঙ্গীর।

তার বয়স হয়েছিল ৬৮ বছর। স্বনামধন্য মিডিয়া ব্যক্তিত্ব মুহাম্মদ জাহাঙ্গীর দীর্ঘদিন ক্যান্সারে ভুগছিলেন। মুহাম্মদ জাহাঙ্গীরের ছেলে অপূর্ব জাহাঙ্গীর জানিয়েছেন, তার পিতা গতকাল দিবাগত রাত ১২টা ৪০ মিনিটে মারা যান।
পারিবারিক সূত্র জানায়, গত সোমবার তাকে আসগর আলী হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে সেখানে লাইফ সাপোর্ট দেয়া হয়।

পারিবারিক সূত্র জানিয়েছে, মুহাম্মদ জাহাঙ্গীরের প্রথম জানাজা আজ বুধবার বেলা ১১টার পর রাজধানীর জাতীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত হয়। আর দ্বিতীয় জানাজা হবে বাদ আসর, তার বাসার কাছের মসজিদে। মুহাম্মদ জাহাঙ্গীরকে বুদ্ধিজীবী কবরস্থানে দাফন করা হবে বলে পরিবার থেকে জানানো হয়েছে। সূত্র: বাসস


আরো সংবাদ



premium cement
ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২

সকল