১৭ জানুয়ারি ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জমাদিউস সানি ১৪৪৩
`

পূজা শান্তিপূর্ণ করতে প্রশাসন সর্বোচ্চ সতর্কাবস্থায় : র‌্যাব মহাপরিচালক

পূজা শান্তিপূর্ণ করতে প্রশাসন সর্বোচ্চ সতর্কাবস্থায়
র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন - ফাইল ছবি

র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বলেছেন, হিন্দু সম্প্রদায়ের পূজা অনুষ্ঠান যেন শান্তিপূর্ণভাবে হয় সেজন্য অন্য বছরের ন্যায় সর্বোচ্চ সতর্কাবস্থায় রয়েছে প্রশাসন। যে কোনো পরিস্থিতি মোকাবেলার জন্য আমরা প্রস্তত রয়েছি।

গতকাল মঙ্গলবার সন্ধ্যায় খুলনা নগরীর সোনাপট্টি পূজা উদযাপন কমিটির অস্থায়ী পূজা মণ্ডপ পরিদর্শন শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

র‌্যাবের মহাপরিচালক বলেন, সারাদেশের পূজা মণ্ডপগুলোতে যথাযথভাবে ও উৎসব মুখর পরিবেশে, সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি অনুসরণ করে সকলে পূজা উদযাপন করতে পারে, সেজন্য সোমবার বনানীর পূজা মণ্ডপে সংবাদ সম্মেলন করা হয়েছে। প্রশাসনের কর্মকর্তারা তাদের সাথে একসাথে মিলিত হয়েছেন।

তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী বলে থাকেন, ‘ধর্ম যার যার উৎসব সবার’-সেই চেতনায় আমরা সকলে একসাথে কাজ করি। সবার উৎসবে আমরা মিলিত হই। আশা করছি পূজার অনুষ্ঠান সুন্দরভাবে এবং উৎসবমুখর পরিবেশে সমাপ্ত হবে।’

এ সময় র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন) কর্নেল কে এম আজাদ, বিপিএম, পিএসসি, খুলনা বিভাগীয় কমিশনার মো: ইসমাইল হোসেন, খুলনা রেঞ্জ ডিআইজি ড. খ. মহিদ উদ্দিন, মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো: মাসুদুর রহমান ভূঞা, র‌্যাব-৬ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মুহাম্মাদ মোসতাক আহমদ, বিএসপি, পিএসসি, খুলনা জেলা প্রশাসক মনিরুজ্জামান তালুকদারসহ র‌্যাব ও পুলিশের পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
সূত্র : ইউএনবি


আরো সংবাদ


premium cement
ইসরাইলের কাছ থেকে কোনো গ্যাস কিনবে না লেবানন সাগরে ধরা পড়ল ৭ মণ ওজনের ‘শাপলা পাতা’ মাছ টিকা দিতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনা, শিক্ষার্থীর মৃত্যু ‘ভাই’ সম্বোধনে গণমাধ্যম কর্মীর উপর ক্ষেপলেন নির্বাচন কর্মকর্তা নির্বাচন কমিশনার নিয়োগ আইনের খসড়ার চূড়ান্ত অনুমোদন মন্ত্রিসভায় স্বাস্থ্যবিধি মানাতে সরকার ‘অ্যাকশনে’ যাবে : মন্ত্রিপরিষদ সচিব নাসিক নির্বাচনে নেতিবাচক রাজনীতির ভরাডুবি হয়েছে : ওবায়দুল কাদের টেক্সাসের পণবন্দীর ঘটনায় ২ জন গ্রেফতার করোনায় আক্রান্ত সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু ভারতে এক দিনে দুই লাখ ৫৮ হাজার করোনা রোগী শনাক্ত ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির ৬০ থেকে ৬৫টি ওয়ার্ডের কর্মীসভা শেষ : রবিন

সকল