১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

মালয়েশিয়াস্থ বাংলাদেশ ফোরাম বারফোমের বিজয় দিবস উদযাপন

মালয়েশিয়াস্থ বাংলাদেশ ফোরাম বারফোমের বিজয় দিবস উদযাপন - ছবি : নয়া দিগন্ত

মহান বিজয় দিবস উপলক্ষে বারফোম কতৃর্ক আয়োজিত কুয়ালালামপুর হোটেল ইন্টারকোন্টিনেন্টালের বলরুমে গতকাল ৫১তম বিজয় দিবস উপলক্ষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বারফোমের সভাপতি, পিএইচডি স্কলার লিওরনা চৌধুরীর সভাপতিত্বে, উক্ত অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত করা হয়। পবিত্র কোরআন তিলাওয়াত করেন সামিহা বিনতে শিহাব, ফুয়াদ বিনতে শিহাব। এরপর শিল্পীদের অংশগ্রহণে জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে সাধারণ সম্পাদক এ কে এ লিটন এবং প্রচার সম্পাদক মো: মওদুদ মোল্লার যৌথ সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিক্ষক উপদেষ্টা প্যানেলের পক্ষ থেকে ডা: ইমদাদুল হক, প্রফেসর ড. আসিফ মাহবুব করিম, ড. আবু নাসের সাইফ ও সমগ্র মালয়শিয়ায় অধ্যয়নরত ২৪ হাজার স্টুডেন্টস নিয়ে গঠিত বারফোম।

এরই ধারাবাহিকতায় সেময় উপস্থিত ছিলেন বারফোমের কার্যনির্বাহী সদস্য তথা বারফোমের সহ-সভাপতি, পিএইচডি স্কলার ফেরদৌস ইকবাল ফারুক, বারফোমের সহ-সভাপতি, পিএইচডি স্কলার দেলোয়ার হোসেন, শাহ আহমেদ রেজা, রকি, মোহাম্মদ আদিব আনজুম, এস এম আশিবুর হাসনাত সাদী, হাসনাত হোসেন নাঈম, ফারিয়া, আইরিন, জুবায়ের আহমেদ রাফিউ, মো: শওকত হোসেন প্রমুখ সদস্য।

বারফোমের ব্যবসায়ী উপদেষ্টা প্যানেলের পক্ষ থেকে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী রাসেদ বাদল, বিশিষ্ট ব্যবসায়ী ইঞ্জিনিয়ার মাহাবুব, বিশিষ্ট ব্যবসায়ী দাতো' শ্রী জালাল উদ্দিন সেলিম, বিশিষ্ট ব্যবসায়ী বাবলা মজুমদার বাবু, বিশিষ্ট ব্যবসায়ী রাসেল খান, বিশিষ্ট ব্যবসায়ী বিএম বাবুল হাসান, বিশিষ্ট ব্যবসায়ী নাজমুল ইসলাম বাবুল, বিশিষ্ট ব্যবসায়ী মো: সেলিম, বিশিষ্ট ব্যবসায়ী মশিউর রহমান লিংকন, বিশিষ্ট ব্যবসায়ী কাজী ওসমান হারুনী, বিশিষ্ট ব্যবসায়ী মি: মুন্না, বিশিষ্ট ব্যবসায়ী শিহাব উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল মজিদ, বিশিষ্ট ব্যবসায়ী নাদিম খান, বিশিষ্ট ব্যবসায়ী লাল মোহাম্মদসহ মালয়েশিয়া বিভিন্ন কলেজ, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, ছাত্রছাত্রী, ব্যবসায়ী, মালয়েশিয়ায় বসবাসরত বাংলাদেশ কমিউনিটির সকল নেতৃবৃন্দ এবং মালয়েশিয়া বসবাসরত সন্মানিত বাংলাদেশী প্রবাসীগণ,অনুষ্ঠানে সকল উপদেষ্টাদের (শিক্ষক,ব্যাবসায়ী ও সাংবাদিক উপদেষ্ঠা) সন্মাননা সূচক ক্রেষ্ট প্রদান করা হয়, পরিশেষে নৈশ ভোজের পাশাপাশি প্রবাসী সকল বিশ্ব বিদ্যালয় এবং কলেজ থেকে আগত শিক্ষার্থী অর্থাৎ বারফোমের কার্যনির্বাহীর সদস্যগণ এবং প্রবাসী বাংলাদেশীদের অংশ গ্রহণে নাচ, গান পরিবেশন করেন সোহান, আশিক, সৌমিনি রায় চৌধূরী,তামিম ,জয়ীতা নন্দী, লিওরনা চৌধূরী, রাসেল,আকাশ প্রমুখ এক জমকালো অনুষ্ঠানের মধ্যে দিয়ে বিজয় দিবস আনন্দঘন পরিবেশের সৃষ্টি করেন এবং সকলেই ভীষণ উপভোগ করেন।


আরো সংবাদ



premium cement