২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

মালয়েশিয়ায় ছুটি পেয়েও দেশে ফেরা হলো না টেকনাফের রাজ্জাকের

মালয়েশিয়ায় ছুটি পেয়েও দেশে ফেরা হলো না টেকনাফের রাজ্জাকের - ছবি : নয়া দিগন্ত

দুই বছর আগে ভাগ্য ফেরাতে কক্সবাজারের টেকনাফ থেকে মালয়েশিয়ায় পাড়ি জমান আব্দুর রাজ্জাক। অবশেষে বাড়ির ফেরার জন্য ছুটিও পেয়েছিলেন তিনি। তবে তার আর দেশে ফেরা হলো না।

জানা গেছে, আগামী সপ্তাহেই দেশে ফেরার কথা ছিল আব্দুর রাজ্জাকের। এজন্য কর্মক্ষেত্রে সবার কাছ থেকে বিদায়ও নিয়েছিলেন তিনি। তবে এ যে শেষ বিদায় হবে তা কারো জানা ছিল না। ঘরে ফেরার পথেই বেপরোয়া ট্রাক কেড়ে নিলো তার প্রাণ।

মঙ্গলবার (২০ডিসেম্বর) মালেশিয়ার সময় বিকেল ৪টায় সড়ক দুর্ঘটনায় নিহত হন আব্দুর রাজ্জাক। তার মৃত্যুর খবরে পরিবারে চলছে শোকের মাতম।

আব্দুর রাজ্জাক কক্সবাজারের টেকনাফ হোয়াইক্যং ইউনিয়ন ৩ নম্বর ওয়ার্ডের আমির হোছাইনের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে পরিবারের বরাত দিয়ে হোয়াইক্যং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূর আহমদ আনোয়ারি জানান, আব্দুর রাজ্জাক প্রায় দু‘বছর আগে মালয়েশিয়ায় যান। সেখানেই কাজ শেষে ঘরে ফেরার সময় একটি সবজির ট্রাকের সাথে সংঘর্ষে ঘটনাস্থলেই নিহত হন তিনি। তার মৃত্যুর খবর আসে বিকেলের দিকে।

ইউনিয়ন চেয়ারম্যান বলেন, মালশিয়ায় প্রবাসী ও প্রশাসনের সাথে যোগাযোগ করে দেশে লাশ আনার চেষ্টা চলছে।

রাজ্জাকের বন্ধু মালেশিয়া প্রবাসী আমিনুল হক বলেন, ‘আমরা এক সাথে কাজ করি। আগামী সপ্তাহে তার দেশে যাওয়ার কথা ছিল। আজ ছুটি নিয়ে হাসিমুখে আমার কাছ থেকে বিদায় নিয়েছিল। এই বিদায় যে চিরতরে চলে যাবার বিদায় হবে তা কল্পনাও করিনি’।


আরো সংবাদ



premium cement