২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

‘এপিএসএ’র নির্বাচনে এক্সিকিউটিভ কমিটির সদস্য হলেন কৃষি বিজ্ঞানী ড. আলী আফজাল

‘এপিএসএ’র নির্বাচনে এক্সিকিউটিভ কমিটির সদস্য হলেন কৃষি বিজ্ঞানী ড. আলী আফজাল - ছবি : সংগৃহীত

এশিয়া অ্যান্ড প্যাসিফিক সীড এসোসিয়েশনের (এপিএসএ) নির্বাচনে সর্বোচ্চ ভোটে এক্সিকিউটিভ কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন কৃষি বিজ্ঞানী ড. আলী আফজাল।

বৃহস্পতিবার থাইল্যান্ডে সেন্ট্রাল ওয়ার্ল্ড কনভেনশন হলে সংগঠনটির সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে সবচেয়ে বেশি ভোট পান ড. আলী আফজাল।

নির্বাচিত হওয়ার পর ‘এপিএসএ’র নবনির্বাচিত এক্সিকিউটিভ সদস্য ড. আলী আফজাল বলেন, এটি বাংলাদেশের জন্য অনেক বড় অর্জন। আমি ‘এপিএসএ’ আরোপিত সব দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করব এবং বাংলাদেশের বীজ ব্যবসায়ীদের স্বার্থ রক্ষার চেষ্টা করব।

তাকে বিজয়ী করায় সংগঠনের সদস্য, বিদেশী বীজ পার্টনার ও সব শুভাকাঙ্ক্ষীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ড. আলী আফজাল।

ড. আলী আফজাল বাংলাদেশ কৃষিবিদ গ্রুপের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক, যেখানে প্রায় ৩৩টি সিস্টার কোম্পানি রয়েছে। তার নেতৃত্বগুণে কৃষিবিদ গ্রুপ বাংলাদেশের সবচেয়ে বড় কৃষি বিষয়ক কোম্পানিতে পরিণত হয়েছে। তিনি বাংলাদেশ সীড এসোসিয়েশনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আর ‘এপিএসএ’ হলো- সারা বিশ্ব ও বিশেষকরে এশিয়া-প্যাসিফিক অঞ্চলের বীজ ব্যবসায়ীদের স্বার্থ সংরক্ষণ বিষয়াদি নিয়ে কাজ করে।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল