১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

ছাত্রদল ও স্বেচ্ছাসেবক নেতা হত্যার প্রতিবাদে মালয়েশিয়ায় সভা ও দোয়া

ছাত্রদল ও স্বেচ্ছাসেবক নেতা হত্যার প্রতিবাদে মালয়েশিয়ায় সভা ও দোয়া - ছবি : নয়া দিগন্ত

দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় দোয়া এবং ভোলা জেলা স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিম ও ছাত্রদলের সভাপতি নূর আলমকে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে আলোচনা সভা করেছে মালয়েশিয়া বিএনপি।

সোমবার (১৫ আগস্ট) রাত ৮টায় কোতারায়া বাংলাদেশী মার্কেটে এ সভা অনুষ্ঠিত হয়েছে।

মালয়েশিয়া বিএনপির সিনিয়র নেতা ও সভাপতি প্রার্থী শহীদুল্লাহ্ শহীদের সভাপতিত্বে ও মালয়েশিয়া যুবদলের সহ-সভাপতি নাজমুল হাসানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপি মালয়েশিয়া শাখার প্রতিষ্ঠাতা সভাপতি ডা: বোরহান উদ্দিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া বিএনপির সহ-সাধারণ সম্পাদক ফজলুল করিম সোহরাব, মালয়েশিয়া যুবদলের সাবেক সভাপতি নাসির উদ্দিন নাসির ও সাবেক সাধারণ সম্পাদক ও মালয়েশিয়া যুবদলের সভাপতি প্রার্থী মিনহাজ মণ্ডল।

আরো বক্তব্য রাখেন রাওয়াং বিএনপির সভাপতি নজরুল ইসলাম মানিক, মালয়েশিয়া যুবদলের সহ-সভাপতি খালিদ হাসান রিপন, কুয়ালালামপুর মহানগর যুবদলের সভাপতি শামীম রেজা।

প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন কোতারায়া বিএনপির সহ-সভাপতি মোঃ শওকত, সাধারণ সম্পাদক মাসুদ রানা, কেপং বিএনপির সভাপতি কামাল রানা, বাতু কেপ বিএনপির সাধারণ সম্পাদক মোঃ রিয়াজ উদ্দিন, তরুণ প্রজন্ম দল মালয়েশিয়া শাখার সাবেক সভাপতি জোসেবুল আলম বিপ্লব, মালয়েশিয়া যুবদলের সহ-সাধারণ সম্পাদক মাঝি মিরাজ, কুয়ালালামপুর মহানগর যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক ইফতিহা ইমন বাপ্পি, যুবনেতা আবু ওবায়দাসহ শতাধিক নেতা কর্মী।

অনুষ্ঠান শেষে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান, আরাফাত রহমান কোকো, সদ্য প্রয়াত ভোলা জেলা স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম, ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নূর আলমের আত্মার মাগফেরাত কামনা করে এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা কামনায় বিশেষ দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন কোতারায়া বাংলাদেশী মসজিদের ইমাম মাওলানা হেলাল উদ্দিন সাহেব।


আরো সংবাদ



premium cement
সাংবাদিকতার পথিকৃৎ কাঙ্গাল হরিনাথ মজুমদারের ১২৮তম প্রয়াণ দিবসে স্মরণ সভা শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষকদের শূন্য পদ দ্রুত পূরণের নির্দেশ ট্রেনের ইঞ্জিনের সামনে ঝুলন্ত নারীর লাশ উদ্ধার মধুর প্রতিশোধে সিটিকে বিদায় করে সেমিফাইনালে রিয়াল মাদ্রিদ রাজশাহীতে ভুয়া তিন সেনা সদস্য গ্রেফতার ডেঙ্গুতে আরো একজনের মৃত্যু, আক্রান্ত ২৩ চেয়ারম্যান প্রার্থীকে অপহরণ, প্রতিদ্বন্দ্বী আ'লীগ নেতাকে ইসির শোকজ বেসিস নির্বাচনে ওয়ান টিমের প্যানেল ঘোষণা চরফ্যাশনে স্কুল শিক্ষিকাকে কোপানো মামলার আসামি গ্রেফতার ফরিদপুরে মাইক্রোবাস-মাহেন্দ্র মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৫ ভেটো ছাড়াই ফিলিস্তিনের জাতিসঙ্ঘ সদস্যপদ ঠেকানোর চেষ্টায় যুক্তরাষ্ট্র

সকল