২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

বাংলাদেশ শিক্ষা গবেষণা ফোরাম মালয়েশিয়ার বর্ষপূর্তি এবং সাংস্কৃতিক অনুষ্ঠান

- ছবি - নয়া দিগন্ত

মালয়েশিয়ায় বাংলাদেশী শিক্ষার্থী ও শিক্ষকদের নিয়ে গঠিত সংগঠন বাংলাদেশ এডুকেশন অ্যান্ড রিসার্চ ফোরাম মালয়শিয়া (বারফোম) বর্ষপূর্তি পালন করেছে।

রোববার মালয়েশিয়ার স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় এই উপলক্ষে মালয়শিয়ার কুয়ালালামপুরে হোটেল ইন্টারকন্টিনেন্টালের বল রুমে অনুষ্ঠানের শুরুতে কোরআন তিলাওয়াত ও জাতীয় সংগীত পরিবেশন করা হয়।

বাংলাদেশ এডুকেশন অ্যান্ড রিসার্চ ফোরাম মালয়শিয়ার ( বারফোম) সভাপতি পিএইচডি স্কলার লিওরনা চৌধূরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জোসেফ লিটনের অনুষ্ঠান সঞ্চালনায় বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা অ্যাসোসিয়েট প্রফেসর ডা. আবুল বাসার, অ্যাসোসিয়েট প্রফেসর ড. এম আব্দুর রহমান, এসিস্ট্যান্ট প্রফেসর হুমায়ূন কবির প্রমুখ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ এডুকেশন অ্যান্ড রিসার্চ ফোরাম মালয়েশিয়ার সহসভাপতি ফয়সাল আহমেদ, সহ সভাপতি মম, অর্গানাইজিং সেক্রেটারি মোহাম্মদ রমজান, ইতি, জিদান, শৈকত, তিলোত্তমা, মওদুদ এবং বারফোমের অন্যান্য সদস্যবৃন্দ।

উক্ত অনুষ্ঠানে আরো যুক্ত ছিলেন বাংলাদেশ কমিউনিটি ব্যাবসায়ী উপদেষ্টা মণ্ডলী রাসেল খান, মন্সুর সোহেল, রিশাদ বিন আব্দুল্লাহ, লাল, জাকির হোসেন, কামরুল, নাদিম প্রমুখ বাংলাদেশ সংবাদ মাধ্যমের উপদেষ্টা মণ্ডলী পক্ষ থেকে উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক আশরাফুল মামুন, জহিরুল ইসলাম হিরন, মোহাম্মদ আলী, মোঃ সালাউদ্দিন, মোঃ মেহেদী হাসান।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত সকল বাংলাদেশী উপদেষ্টা শিক্ষকমণ্ডলী,ব্যাবসায়ী উপদেষ্টা এবং মিডিয়া উপদেষ্টামণ্ডলীর হাতে এপ্রিসিয়েশন ক্রেষ্ট এবং উপহার প্রদান করেন বারফোমের সভাপতি লিওরণা চৌধূরী, সাধারণ সম্পদক জোসেফ লিটন, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ রমজান।

সবশেষে মালয়শিয়ায় অধ্যায়নরত প্রবাসী শিক্ষার্থী শিল্পীদের এবং প্রবাসী বাংলাদেশী শিল্পীদের অংশগ্রহণে নাচ, গান, কবিতা আবৃত্তি মাধমে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে।


আরো সংবাদ



premium cement

সকল