২০ আগস্ট ২০২২
`

আমিরাতে বেড়াতে যাওয়া এক বাংলাদেশীর মৃত্যু, লাশ আসছে দেশে

আমিরাতে বেড়াতে যাওয়া এক বাংলাদেশীর মৃত্যু, লাশ আসছে দেশে - ছবি : নয়া দিগন্ত

আমিরাতের রাস আল খাইমায় হৃদরোগে আক্রান্ত হয়ে শাকিল হোসাইন (২৩) নামের এক বাংলাদেশীর মৃত্যু হয়েছে। কয়েক মাস আগে ভ্রমণ ভিসায় তিনি আমিরাতে বেড়াতে যান। মঙ্গলবার (৫ জুলাই) তার লাশ দেশে পাঠানোর হয়েছে।

শাকিল হোসাইন গাজীপুরের কালিগঞ্জ থানার জামালপুর ইউনিয়নের কবির হোসাইনের ছেলে।

জানা গেছে, শাকিল হোসাইন ভিজিট ভিসায় ১০ মাস আগে আমিরাতে এসেছিলেন। গত ৮ জুন হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি রাস-আল-খাইমা এলাকায় মারা যান। তার লাশ স্থানীয় হাসপাতাল মর্গে রাখা হয়। দেশে তার লাশ প্রেরণে অর্থের সমস্যা থাকায় বিলম্ব হয়। তবে মানবিক দিক বিবেচনায় তার লাশ দেশে পাঠানোর লক্ষ্যে রাস আল খাইমার স্থানীয় এক আরবী মোহাম্মদ এবং বাংলাদেশ কমিউনিটির সিআইপি ইবরাহীম ওসমান আফলাতুন, এম জাহেদ হাসান, জাফর চৌধুরী, জসিম মল্লিক ও আবুল ফজলের অর্থদান ও সহযোগিতায় সোমবার রাতে শারজাহ এয়ার এরাবিয়া যোগে তার লাশ বাংলাদেশে পাঠানো হচ্ছে।

দেশে পাঠানোর আগে সোমবার দুবাই সোনাপুর হেলথ সেন্টার জামে মসজিদে বাদ আছর তার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। স্থানীয় আরবী ও বিশিষ্ট ব্যক্তিবর্গসহ অসংখ্য প্রবাসী বাংলাদেশী জানাজায় উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মৃত্যুকালে শাকিল হোসাইন ৮ মাস বয়সী এক ছেলে, স্ত্রী এবং পিতা-মাতা রেখে যান।


আরো সংবাদ


premium cement
২১ আগস্ট গ্রেনেড হামলা : মামলা হাইকোর্টে শুনানির উদ্যোগ মোগাদিসুতে হোটেলে হামলায় ৮ বেসামরিক নাগরিক নিহত নামাজ পড়তে গিয়ে নিখোঁজ ২ ভাইয়ের লাশ উদ্ধার বগুড়ায় বিদ্যুৎস্পৃষ্টে ক্রেনের চালকের মৃত্যু ইউক্রেন নিয়ে যা জানালেন জাতিসঙ্ঘ শরণার্থী সংস্থার প্রধান ডাকাতের আতঙ্ক, ৯৯৯-এ ফোন করে রক্ষা পেলেন ঢাবির ১০ শিক্ষার্থী ইবোলার ওষুধ অনুমোদন করেছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা মেয়ের বিয়ের আগে ফিলিস্তিনি বাবাকে গুলি করে হত্যা করল ইসরাইল ভারতে দুর্ঘটনায় ৬ তীর্থযাত্রী নিহত, আহত ২০ মেক্সিকোয় ৪৩ ছাত্র নিখোঁজের ঘটনায় সাবেক প্রসিকিউটর গ্রেফতার ইডেন কলেজ ছাত্রলীগ সভাপতি তামান্নার অডিও ফাঁস

সকল