২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

এরশাদ দেশে ইসলামী শাসন কায়েম করেছিলেন : মালয়েশিয়া জাতীয় পার্টি

এরশাদ দেশে ইসলামী শাসন কায়েম করেছিলেন : মালয়েশিয়া জাতীয় পার্টি - ছবি : নয়া দিগন্ত

সাবেক প্রেসিডেন্ট হুসাইন মোহাম্মদ এরশাদ বাংলাদেশে ইসলামিক আদর্শে শাসন করেছিলেন। তিনিই সর্বপ্রথম ৮০ দশকে রেডিও এবং টেলিভিশনে ৫ ওয়াক্ত নামাজের আযান প্রচারের ব্যবস্থাসহ উপজেলা পদ্ধতি প্রবর্তন করেছিলেন।

জাতীয় পার্টি মালয়েশিয়া শাখার উদ্যোগে আয়োজিত দলের ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন এবং নবগঠিত কমিটির পরিচিতির সভায় এসব কথা বলেন নেতৃবৃন্দরা।

রোববার বিকেলে মালয়েশিয়ার শাহআলম এলাকায় একটি হোটেলে এ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মালয়েশিয়া জাতীয় পার্টির সভাপতি সাইদুর রহমানের সভাপতিত্বে সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মাহবুব হাসান মিলন। ধর্ম বিষয়ক সম্পাদক সাদেকুর রহমান শিপলুর কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়ে জাতীয় সংগীত ও দলীয় সংগীত গাওয়া হয়। অনুষ্ঠানে প্রধানবক্তা ছিলেন সিনিয়র সহ- সভাপতি মো: ইদ্রিস আলী।

আলোচনা সভায় বক্তব্য রাখেন- সহ-সভাপতি মীর রানা, মো: হেলাল শাহ, যুগ্ম সাধারণ সম্পাদক শওকত হোসেন সুমন, সাংগঠনিক সম্পাদক শেখ ফরিদ মোল্লা ও দফতর সম্পাদক মো: আকবর আলী।

আলোচনা সভা শেষে দলের নেতাকর্মীরা জাতীয় পার্টির ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কেটে দিনটি উদযাপন করেন।

জাতীয় পার্টি মালয়েশিয়া শাখার সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি এস এম রহমান পারভেজ কেন্দ্রীয় যুগ্ম আন্তর্জাতিক বিষয় সম্পাদক এর হিসেবে দায়িত্ব পাওয়ায় মালয়েশিয়া শাখার সভাপতির পদটি শূন্য হয়ে যায়। তাছাড়া সাবেক সাধারণ সম্পাদক মিল্টন হাওলাদার মারা যাওয়ার কারণে তার পদটিও শূন্য থাকায় জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের মালয়েশিয়া শাখা নতুন কমিটি ঘোষণা করেন সভাপতি মোহাম্মদ সাইদুর রহমান এবং সাধারণ সম্পাদক হিসেবে মাহবুব হাসান মিলনকে।


আরো সংবাদ



premium cement