২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

খালেদা জিয়ার মুক্তির জন্য গান গাইলেন ইটালিয়ান শিল্পী কেল

খালেদা জিয়ার মুক্তির জন্য গান গাইলেন ইটালিয়ান শিল্পী কেল - ছবি সংগৃহীত

সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য গান গাইলেন ইটালিয়ান শিল্পী কেল।

বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য ভয়েস ফর বাংলাদেশ ডেমোক্রেসি অস্ট্রেলিয়ার উদ্যোগে ইটালিয়ান সঙ্গীত শিল্পী হৃদয় বিদারক কণ্ঠে তার মুক্তির আবেদন গানের মাধ্যমে তুলে ধরেন।

এই বিষয়ে ভয়েস ফর বাংলাদেশ ডেমোক্রেসি অস্ট্রেলিয়ার প্রেসিডেন্ট কায়াস মাহমুদ বলেন,
দীর্ঘদিন যাবত শারীরিক অসুস্থতায় ভুগছেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। তিনি বাংলাদেশের প্রথম নারী প্রধানমন্ত্রী। জনগণের ভোটে নির্বাচিত হয়ে দেশ পরিচালনা করেছেন। তার মতো একজন মহান নেত্রী আজ রাজনৈতিক রেশানলের শিকার হয়ে উন্নত চিকিৎসার জন্য বিদেশে যেতে পারছেন না। এটা জাতি হিসেবে আমাদের জন্য কলঙ্ক | পরবর্তী প্রজন্মের কাছে এর জবাব কাউকে না কাউকে দিতে হবে। এই বিষয়টি আজ পুরো বিশ্বে বহুল আলোচিত। এমতাবস্থায় বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য ভয়েস ফর বাংলাদেশ ডেমোক্রেসি অস্ট্রেলিয়া বিভিন্ন কার্যক্রম পরিচালনা করছে। যতদিন না বেগম জিয়াকে মুক্ত করা হচ্ছে তাদের কার্যক্রম অব্যাহত রাখবে।

কায়াস মাহমুদ দেশবাসীর প্রতি আহবান জানান বেগম জিয়ার মুক্তির জন্য সবাইকে একত্রিত হতে এবং তার শারীরিক সুস্থতার জন্য সবাইকে দোয়া করতে বলেন।

উল্লেখ্য, কেল একজন আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন অনেক ইভেন্টে অ্যাওয়ার্ড প্রাপ্ত ইটালিয়ান শিল্পী। কেল বেগম জিয়া সম্পর্কে জেনে আবেগ আপ্লুত হয়ে নিজের আবেগ থেকে তার মুক্তির জন্য গানটি গেয়েছেন।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement