২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মালয়েশিয়ায় দুর্ঘটনায় আহত সাংবাদিককে হাইকমিশনারের আর্থিক সহায়তা

মালয়েশিয়ায় দুর্ঘটনায় আহত সাংবাদিককে হাইকমিশনারের আর্থিক সহায়তা - ছবি : নয়া দিগন্ত

মালয়েশিয়ায় দুর্ঘটনায় আহত সাংবাদিক আশরাফুল মামুনকে আর্থিক সহায়তা দিয়েছেন দেশটিতে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার মো: গোলাম সারোয়ার।

বৃহস্পতিবার স্থানীয় সময় সন্ধ্যায় দূতাবাসের শ্রম কাউন্সিলর মো: জহিরুল ইসলাম আহত সাংবাদিকের হাতে আর্থিক সহায়তার চেক তুলে দেন। এ সময় কাউন্সিলর জহিরুল ইসলাম আহত সাংবাদিকের শারীরিক অবস্থার খোঁজখবর নিয়ে আশরাফুল মামুনের চিকিৎসার জন্য সাংবাদিক নেতাদের উপস্থিতিতে এই মানবিক সহায়তা করেন।

কুয়ালালামপুর শহর থেকে প্রায় ৪০ কিলোমিটার দূরে রাওয়াংয়ের কানচিং জলপ্রপাতকে হাইকিংয়ের জন্য নির্ধারণ করা হয়েছিল। ট্যুরে অংশগ্রহণ করে ৩০ থেকে ৩৫টি বিশ্ববিদ্যালয়ের প্রায় ৭৫ জন শিক্ষার্থী। ৭ নভেম্বর ট্যুরের সংবাদ কভারেজের জন্য বিএসইউএম প্রেসক্লাবকে আমন্ত্রণের পরিপ্রেক্ষিতে বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়ার সহ-সভাপতি আশরাফুল মামুন ট্যুরের সংবাদ সংগ্রহের জন্য যাওয়ার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত হন। পরে দুর্ঘটনাস্থল থেকে অ্যাম্বুলেন্সে করে তাকে প্রথমে সেলায়াং হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে পাঠিয়ে দেয়া হয় মালায়া ইউনিভার্সিটি হাসপাতালে।

এ দিকে খবর পেয়ে মালয়েশিয়ায় নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার গোলাম সারওয়ারের তাৎক্ষণিক নির্দেশে পরের দিন দুপুরে হাইকমিশনের কল্যাণ সহকারী মুকছেদ আলী মামুনকে দেখতে তার বাসায় যান। এসময় তিনি মামুনের সর্বশেষ শারীরিক অবস্থা ও চিকিৎসার খোঁজখবর নিয়ে তাকে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

মামুনকে আর্থিক সহযোগিতার চেক বিতরণের সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়ার সিনিয়র সহ-সভাপতি আহমাদুল কবির, সাধারণ সম্পাদক বশির আহমেদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আরিফুল ইসলাম ও হাবিবুর রহমান।

হাইকমিশনার মো: গোলাম সারওয়ারের এ মানবিকতায় কৃতজ্ঞতা প্রকাশ করেছেন, বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়ার নেতৃবৃন্দ।


আরো সংবাদ



premium cement