১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

মালয়েশিয়ায় রেডলাইভের জ্যাশ ফ্যাশন এশিয়া অ্যাওয়ার্ডের আয়োজন

- ছবি : নয়া দিগন্ত

প্রথমবারের মতো রেডলাইভ আয়োজন করতে যাচ্ছে জ্যাশ ফ্যাশন এশিয়ান অ্যাওয়ার্ড। যার মধ্যে থেকে খুঁজে নেয়া হবে আগামী দিনের মেধাবী মডেল, ফ্যাশন ডিজাইনার, ফটোগ্রাফার ও উদ্যোক্তাদের।

রোববার কুয়ালালামপুর একটি হোটেলে এক সংবাদ সম্মেলনে এমনটিই জানালেন রেডলাইভের কর্ণধার তাহমিনা বারি রিনি। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, জ্যাশ ইন্টারন্যাশনালের পরিচালক রোটারিয়ান শেখ আরিফ রব্বানি জামি ও জ্যাশ ইন্টারন্যাশনালের চেয়ারম্যান রোটারিয়ান শারমিন রহমান।

সংবাদ সম্মেলনে রিনি বলেন, যারা নিজের পরিশ্রম বা মেধার স্বীকৃতি ও আরো এক ধাপ সাফল্যের সিঁড়ি বেয়ে উঠতে চান, তাদের জন্যই এবার বছরের সেরা সুখবর নিয়ে এসেছে রেডলাইভ।

রেডলাইভের এই আয়োজনে বিচারক হিসেবে থাকছেন বাংলাদেশ, ভারত ও মালয়েশিয়ার বিশিষ্ট ব্যক্তিরা। অগ্রহীরা ১০ নভেম্বর পর্যন্ত রেজিস্ট্রেশন করার সুযোগ রয়েছে।

অংশগ্রহণ করার নিয়ম
প্রথমত প্রত্যেকে এক কপি করে পাসপোর্ট সাইজ ছবি ফর্মে সংযুক্ত করে দিতে হবে।
১. মডেল : অংশগ্রহণকারীর মডেলিং করা ৩ কপি ছবি ও কিছু ডকুমেন্ট রেজিস্ট্রেশন ফাইলে সংযুক্ত করে দিতে হবে।
২. ফ্যাশন ডিজাইনার : ডিজাইন করা ৩টি প্রোডাক্টের ছবি জমা দিতে হবে।
৩. ফটোগ্রাফার : ফটোগ্রাফি করা তিন কপি ছবি জমা দিতে হবে। এক্ষেত্রে পূর্বের কাজের প্রমাণ স্বরূপ লিখিত আকারে কাজের সম্পর্কে কিছু তথ্য জমা দিতে হবে।
৪. উদ্যোক্তা : কাজের প্রমাণ স্বরূপ লিখিত আকারে কাজের ও আবেদনকারী সম্পর্কে কিছু তথ্য জমা দিতে হবে।

অংশগ্রহণকারীদের জন্য যা যা থাকছে
প্রত্যেক অংশগ্রহণকারীকে একটি করে ইন্টারন্যাশনাল সার্টিফিকেট প্রদান করা হবে। যারা নোমিনেশন পাবেন, তাদের একটি করে ব্যানার করা হবে। প্রত্যেক ক্যাটাগরি থেকে সেরা তিনজন থাকবেন। তাদের জন্য একটি করে অ্যাওয়ার্ড, সার্টিফিকেট ও আকর্ষণীয় কিছু গিফট সামগ্রী থাকবে। সেরাদের রেডলাইভে একটি করে লাইভ প্রোগ্রামে সুযোগ দেয়া হবে বলেও সংবাদ সম্মেলনে জানালেন রেডলাইভের কর্ণধাররা।


আরো সংবাদ



premium cement
চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২

সকল