২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ন ১৪২৮, ২২ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

মালয়েশিয়ায় রেডলাইভের জ্যাশ ফ্যাশন এশিয়া অ্যাওয়ার্ডের আয়োজন


প্রথমবারের মতো রেডলাইভ আয়োজন করতে যাচ্ছে জ্যাশ ফ্যাশন এশিয়ান অ্যাওয়ার্ড। যার মধ্যে থেকে খুঁজে নেয়া হবে আগামী দিনের মেধাবী মডেল, ফ্যাশন ডিজাইনার, ফটোগ্রাফার ও উদ্যোক্তাদের।

রোববার কুয়ালালামপুর একটি হোটেলে এক সংবাদ সম্মেলনে এমনটিই জানালেন রেডলাইভের কর্ণধার তাহমিনা বারি রিনি। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, জ্যাশ ইন্টারন্যাশনালের পরিচালক রোটারিয়ান শেখ আরিফ রব্বানি জামি ও জ্যাশ ইন্টারন্যাশনালের চেয়ারম্যান রোটারিয়ান শারমিন রহমান।

সংবাদ সম্মেলনে রিনি বলেন, যারা নিজের পরিশ্রম বা মেধার স্বীকৃতি ও আরো এক ধাপ সাফল্যের সিঁড়ি বেয়ে উঠতে চান, তাদের জন্যই এবার বছরের সেরা সুখবর নিয়ে এসেছে রেডলাইভ।

রেডলাইভের এই আয়োজনে বিচারক হিসেবে থাকছেন বাংলাদেশ, ভারত ও মালয়েশিয়ার বিশিষ্ট ব্যক্তিরা। অগ্রহীরা ১০ নভেম্বর পর্যন্ত রেজিস্ট্রেশন করার সুযোগ রয়েছে।

অংশগ্রহণ করার নিয়ম
প্রথমত প্রত্যেকে এক কপি করে পাসপোর্ট সাইজ ছবি ফর্মে সংযুক্ত করে দিতে হবে।
১. মডেল : অংশগ্রহণকারীর মডেলিং করা ৩ কপি ছবি ও কিছু ডকুমেন্ট রেজিস্ট্রেশন ফাইলে সংযুক্ত করে দিতে হবে।
২. ফ্যাশন ডিজাইনার : ডিজাইন করা ৩টি প্রোডাক্টের ছবি জমা দিতে হবে।
৩. ফটোগ্রাফার : ফটোগ্রাফি করা তিন কপি ছবি জমা দিতে হবে। এক্ষেত্রে পূর্বের কাজের প্রমাণ স্বরূপ লিখিত আকারে কাজের সম্পর্কে কিছু তথ্য জমা দিতে হবে।
৪. উদ্যোক্তা : কাজের প্রমাণ স্বরূপ লিখিত আকারে কাজের ও আবেদনকারী সম্পর্কে কিছু তথ্য জমা দিতে হবে।

অংশগ্রহণকারীদের জন্য যা যা থাকছে
প্রত্যেক অংশগ্রহণকারীকে একটি করে ইন্টারন্যাশনাল সার্টিফিকেট প্রদান করা হবে। যারা নোমিনেশন পাবেন, তাদের একটি করে ব্যানার করা হবে। প্রত্যেক ক্যাটাগরি থেকে সেরা তিনজন থাকবেন। তাদের জন্য একটি করে অ্যাওয়ার্ড, সার্টিফিকেট ও আকর্ষণীয় কিছু গিফট সামগ্রী থাকবে। সেরাদের রেডলাইভে একটি করে লাইভ প্রোগ্রামে সুযোগ দেয়া হবে বলেও সংবাদ সম্মেলনে জানালেন রেডলাইভের কর্ণধাররা।



আরো সংবাদ


ব্লু-ইকোনমির সুযোগ কাজে লাগানোর আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর ১০ বছর ধরে শুধু ঘাস ও কাঠ খাচ্ছেন এক গরীব ভারতীয় মাইলসের সাথে গাইবেন না শাফিন আহমেদ সড়ক দুর্ঘটনায় নিহতদের অর্ধেকেরও বেশি পথচারী মাগুরার নৌকা ৮ সতন্ত্র প্রার্থী ৭টিতে বিজয়ী ‘চিরঞ্জীব মুজিব’ এর মতো চলচ্চিত্র নির্মাণের আহ্বান রাষ্ট্রপতির পরকীয়া : গাজীপুরে স্ত্রীকে গলাকেটে খুন, স্বামী গ্রেফতার ত্রিপুরা নির্বাচনে গেরুয়া ঝড়, ৩৩৪ আসনের মধ্যে ৩২৯ টিতে জয়ী বিজেপি বাংলাদেশে বিনিয়োগ করতে চায় সৌদির ৩০ কোম্পানি জাপান সবসময় বাংলাদেশের পাশে থাকবে গাজীপুরে বহিষ্কৃত মেয়র জাহাঙ্গীরের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানি মামলা

সকল

ভারতের প্রতিরক্ষাপ্রধান রাওয়াতের মন্তব্য ঘিরে ক্ষুব্ধ চীন (১০৫০৬)কাতার বিশ্বকাপে থাকবে না ইতালি বা পর্তুগালের কোনো একটি দল (১০৫০১)বাংলাদেশ-পাকিস্তান দ্বিতীয় দিনের খেলার সময় পরিবর্তন (৮৫৩৬)স্ত্রী ও তিন সন্তান নিয়ে ইসলাম গ্রহণ করলেন যুবক (৭২২৯)ভূমিকম্প দিয়ে গেল সতর্কবার্তা (৬৮৩০)স্বীকৃতি দেয়ার জন্য সব শর্ত পূরণ করেছি : তালেবান (৬০৫০)ঘরে ঘরে জাহাঙ্গীর (৫৭৫৯)‘জরুরি অবস্থার মুখে দেশ’ কী বার্তা দিলেন ইসরাইল প্রধানমন্ত্রী (৫৬৮৪)‘হত্যাচেষ্টা ফাঁস হওয়ার ভয়ে খালেদা জিয়াকে বিদেশে যেতে দিচ্ছে না’ (৫০৮০)ইসরাইলের সাথে পানির বিনিময়ে জ্বালানি চুক্তির বিরুদ্ধে জর্ডানে বিক্ষোভ (৪২৯২)