২৩ সেপ্টেম্বর ২০২১, ০৮ আশ্বিন ১৪২৮, ১৫ সফর ১৪৪৩ হিজরি
`

লকডাউনে মালয়েশিয়া প্রবাসীদের মাঝে মানবিক সহযোগিতা

-

টানা লকডাউনে বহু মাত্রিক সঙ্কটে থাকা মালয়েশিয়া প্রবাসীদের মাঝে মানবিক সহযোগিতা অব্যাহত রেখেছে মারুফ গোল্ডেন রোজ এসডিএন বিএইচডি। বাংলাদেশী প্রতিষ্ঠান মারুফ গোল্ডেন রোজ করোনা পেনডেমিকের গত বছরের মতো এবারো কর্মহীন প্রবাসীদের মাঝে খাদ্য ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

রোববার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত কোম্পানির সুবাংজায়া কার্যালয় থেকে এসব সামগ্রী বিতরণ করা হয়। প্রবাসীদের মধ্যে রয়েছে বাংলাদেশ,পাকিস্তান, মালয়েশিয়া, ইন্দোনেশিয়া,নেপাল ও থাইল্যান্ডের নাগরিক।

মালোশিয়ায় দীর্ঘদিন টানা লকডাউনের ফলে বেশিরভাগ বিদেশি কর্মী কর্মহীন হয়ে পড়ে মানবেতর জীবন যাপন করছেন। মারুফ গোল্ডেন রোজ এর জেনারেল ম্যানাজার মোঃ শাহাজাহান মিয়ার উদ্যোগে ত্রাণ ও ঈদ উপহার সামগ্রী বিতরণের অনুষ্ঠানে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন মারুফ গোল্ডেন রোজের চেয়ারম্যান কুমিল্লা সদর কালিরবাজার
ইউনিয়নের কৃতি সন্তান মোঃ মনিরুজ্জামান মাসুম এবং কোম্পানির স্থানীয় ডিরেক্টর কুয়াং কেং তং।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সুবাংজায়ার থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ রোসলান। করোনার মহামারী থেকে মুক্তির জন্য দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মোঃ আলী হোসেন। পরিচালনা ও খাদ্য সামগ্রী বিতরণে সার্বিক সহযোগিতা করেন মালোশিয়ান প্রবাসী কল্যাণ ব্যাক্তিত্ব জনাব মোঃ আবু কাওছার ভুইয়া। সার্বিক সহযোগিতায় ছিলেন মারুফ গোল্ডেন রোজ এর অপারেশন ইনচার্জ জনাব মোহাম্মদ মোতালেব হোসেন খোকা, এবং অপারেশন অফিসার কামরুল হোসেন হৃদয়, মার্কেটিং ম্যানেজার মোঃ শাহিন ও আইটি কর্মকর্তা ওমর ফারুক। এসময় দুই শতাধিক প্রবাসীর মাঝে মানবিক সহযোগিতা বিতরণ করা হয়। এই মহামারির সময় এসব সামগ্রী পেয়ে প্রবাসী সন্তোষ প্রকাশ করেন।

কোম্পানির চেয়ারম্যান মনিরুজ্জামান মাসুম বলেন, আমরা করোনার সঙ্কটকালে ক্ষতিগ্রস্থদের মাঝে মানবিক সহযোগিতা বিতরণ করছি এই সহযোগিতা অব্যাহত থাকবে।



আরো সংবাদ


ইরানের জেনারেল সোলাইমানির হত্যাকারী মার্কিন ও ইসরাইলি ২ কমান্ডার নিহত (২০৬৪১)মুস্তাফিজদের দারুণ বোলিংয়ে রোমাঞ্চকর লড়াই জিতল রাজস্থান (৮৫৩২)অন্য দেশে পাচার হচ্ছে আফগান সেনাবাহিনীর হেলিকপ্টার ও সাঁজোয়াযান (৮০৯৩)ফিলিস্তিন রাষ্ট্র ইসরাইলের সাথে সংঘাত সমাধানের ‘উত্তম পন্থা’ : বাইডেন (৭৯৭৯)সাধারণ অধিবেশনে যোগ দিতে জাতিসঙ্ঘকে চিঠি দিল তালেবান (৭৭২৬)অন্যদেশে পাচার হচ্ছে আফগান সেনাবাহিনীর হেলিকপ্টার ও সাঁজোয়াযান (৬৯৩৪)শিশু সন্তানকে হত্যা পর মায়ের আত্মহত্যা (৬৫৩৫)ড. মাহফুজুরকে ছেড়ে আসায় ট্রল, যা বললেন ইভা (৬১২৫)নতুন ঘরে বসবাস করা হলো না স্বামী-স্ত্রীর (৫৯৭২)জামায়াতের কাছে হারল আ’লীগ প্রার্থী (৫৬৪৫)