০৯ মে ২০২১
`

মালয়েশিয়ায় ড্রিমভ্যালি ই-কমার্সের ইফতার মাহফিল অনুষ্ঠিত

মালয়েশিয়ায় ড্রিমভ্যালি ই-কমার্সের ইফতার মাহফিল অনুষ্ঠিত - ছবি : নয়া দিগন্ত

মালয়েশিয়ায় বাংলাদেশী মালিকানাধীন ড্রিমভ্যালি শপিং ই-কমার্স বিজনেসের ডিস্ট্রিবিউটরদের বিশেষ কমিশন প্রদানের প্রথম স্টেটমেন্ট ক্লোজিং অ্যালাউন্স উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার সন্ধ্যায় রাজধানী কুয়ালালামপুরে হোটেল মেট্রোর বলরুমে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শাহিনুল ইসলামের সঞ্চালনায় পরিচালক মো. নুরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রবাসী ব্যবসায়ী মো. আফজাল হোসেন। বক্তব্য রাখেন, প্রতিষ্ঠাতা ও সিইও মো. খোকন মিয়া ও পরিচালক সেলস অ্যান্ড ট্রেনিং কারী নুর সুমন।

তরুণ উদ্যোক্তা মো. খোকন মিয়া ড্রিমভ্যালি শপিংয়ের ব্যবসা সম্প্রসারণ নিয়ে বিস্তারিত আলোচনায় বলেন, করোনাভাইরাসের কারণে বহু প্রবাসী বাংলাদেশী কর্মহীন হয়ে পড়েছে। এই প্রবাসী বাংলাদেশীদের কর্মসংস্থান নিশ্চিত করা ড্রিমভ্যালি কোম্পানির মূল লক্ষ্য এবং উদ্দেশ্য।

তিনি আরো বলেন, আজকে ড্রিমভ্যালি কোম্পানির ডিস্ট্রিবিউটরদের কমিশন প্রদানের দিন নির্ধারণের মধ্য দিয়ে কর্মহীন বাংলাদেশী প্রবাসীদের কর্মসংস্থান নিশ্চিতের একটি প্রয়াস বাস্তবায়ন হলো। ইতোমধ্যে অনেক বাংলাদেশী প্রবাসীদের ড্রিমভ্যালি শপিং ই-কমার্স কোম্পানির মাধ্যমে আয়ের সুযোগ করে দিয়ে কর্মসংস্থান নিশ্চিত করা হয়েছে।

কারী নুর সুমন বলেন, আমরা প্রবাসীরা করোনাভাইরাস মহামারীর কারণে অর্থনৈতিকভাবে সঙ্কটময় জীবন যাপন করছি। আজ ড্রিমভ্যালি সব ডিস্ট্রিবিউটরদের ঈদের আগে কমিশন প্রদানের ফলে পরিবারকে ঈদ উদযাপনের জন্য আর্থিকভাবে সহায়তা করতে পারবো আমরা।

এ সময় কোম্পানির মার্কেটিং পরিচালক মো. ছাইদুর রহমান বলেন, আমরা এক যুগের বেশি সময় ধরে প্রবাসে থেকেও অর্থনৈতিকভাবে স্বয়ংসম্পূর্ণ হতে পারিনি। আজ ড্রিমভ্যালি শপিংয়ের পণ্য বিপণনের মাধ্যমে কোম্পানির প্রবাসী ডিস্ট্রিবিউটরদের আয়ের সুযোগ করে দিয়েছে। এরফলে বাংলাদেশী প্রবাসীদের কর্মসংস্থান নিশ্চিতের পাশাপাশি আত্মনির্ভরশীল হওয়ার সম্ভাবনা বাড়বে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কোম্পানির পরিচালকবৃন্দ মোহাম্মদ কাউছার আহমেদ, মিজানুর রাহমান, আশিকুর রাহমান, আমিনুল হোসেন, মনির হোসেন, ইব্রাহিম এবং জামির হোসেন সহ উক্ত কোম্পানির কর্মকর্তা কর্মচারী এবং প্রবাসী বাংলাদেশীরা।



আরো সংবাদ