১০ এপ্রিল ২০২১
`

আমিরাতে লটারিতে ২৩ কোটি টাকা জিতলেন বাংলাদেশী

বিগ টিকেটের লোগো - ছবি : সংগৃহীত

সংযুক্ত আরব আমিরাতের আল-আইনে বাস করা এক প্রবাসী বাংলাদেশী গ্যারেজ মালিক দেশটিতে এক লটারিতে এক কোটি আমিরাতি দিরহাম লাভ করেছেন, বাংলাদেশী মুদ্রায় যার পরিমাণ ২৩ কোটি এক লাখ ৪২ হাজার ৫৪৪ টাকা। দ্য বিগ টিকেট নামের এই লটারিতে শনিবার এই পুরস্কার জিতেন শহীদ আহমদ মৌলভিফায়েজ নামের এই বাংলাদেশী।

শহীদ আহমদ ৪০ বছর সংযুক্ত আরব আমিরাতে বাস করে আসছেন। কৈশোরে আমিরাতে আসার পর স্থানান্তরের দীর্ঘ ধারাবাহিকতা শেষে আল আইনে তিনি গ্যারেজ খোলেন।

৫৫ বছর বয়সী এই প্রবাসী বিগ টিকেটের শুরু থেকেই এই ধারাবাহিকভাবে টিকেট কিনে আসছেন। লটারিটির বয়স্কতম পুরস্কার বিজয়ীদের মধ্যে তিনি অন্যতম।

বিগ টিকেট সংযুক্ত আরব আমিরাতের দীর্ঘদিন থেকে চলে আসা বৃহত্তম লটারি টিকেট যা আবুধাবী আন্তর্জাতিক বিমানবন্দর, আল-আইন বিমানবন্দর ও অনলাইন বিগটিকেট ডট এই আয়োজন করে আসছে।

সূত্র : গালফ টুডে

দেখুন:


আরো সংবাদ


লক খোলা লকডাউন, রোববার নতুন নির্দেশনা (১৫৪৬৩)র‌্যাবের ৪ সদস্যকে গ্রেফতার করলো পুলিশ (১৪৫৪৯)১৪ এপ্রিল থেকে জরুরি সেবার প্রতিষ্ঠান ছাড়া সব বন্ধ : জনপ্রশাসন প্রতিমন্ত্রী (১২০৮১)ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার করুন : বাবুনগরী (৮৫১১)১৪ এপ্রিল থেকে সর্বাত্মক লকডাউনের চিন্তা সরকারের : কাদের (৮৩৮২)এবার টার্গেট জ্ঞানবাপী মসজিদ! (৭১৪৪)আপনি যে পতনের দ্বারপ্রান্তে তা বুঝবেন কিভাবে? (৫৪২১)মিয়ানমারে নিরাপত্তা বাহিনীর বিরুদ্ধে বন্দুক নিয়ে লড়ছেন বিক্ষোভকারীরা (৪৫৯৮)হিমছড়িতে ভেসে এলো বিশাল তিমি (৪৪৫৭)বিজেপির নির্বাচনী গানে বাংলাদেশে ইসলামপন্থীদের সাথে পুলিশের সংঘর্ষের ছবি (৪২৪৬)