২৫ নভেম্বর ২০২০

যুক্তরাষ্ট্রে তারেক রহমানের জন্মদিন পালিত

যুক্তরাষ্ট্রে তারেক রহমানের জন্মদিন পালিত - নয়া দিগন্ত

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৬ তম জন্মদিন উদযাপন করেছে যুক্তরাষ্ট্রে অবস্থানরত বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। বৃহস্পতিবার সন্ধ্যায় তারেক রহমান স্বদেশ প্রত্যাবর্তন সংগ্রাম পরিষদ যুক্তরাষ্ট্র শাখার উদ্যোগে নিউ ইয়র্কের জ্যাকসন হাইটসে আয়োজন করা হয় এ জমকালো অনুষ্ঠান।

কেক কেটে, বেলুন ও পায়ড়া উড়িয়ে শুরু হয় জন্মদিন উদযাপন অনুষ্ঠান। এসময় যুক্তরাষ্ট্র বিএনপি, যুবদল, ছাত্রদলসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। দলীয় নেতার জম্মদিন দলীয় সংগীত ও তারেক রহমানের জম্মদিন শুভ হউক বলে স্লোগানে মুখরিত হয়ে উঠে পুরো এলাকা।

পরে সেখানে আলোচনা সভার আয়োজন করে সংগঠনটি। স্বদেশ প্রত্যাবর্তন সংগ্রাম পরিষদের সভাপতি পারভেজ সাজ্জাদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক সিনিয়র সহসভাপতি অধ্যাপক দেলোয়ার হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা মর্শাল মুরাদ, যুক্তরাষ্ট্র যুবদলের সভাপতি জাকির এইচ চৌধুরি, যুবদল কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক সম্পাদক আবদুল বাতিনসহ, স্বদেশ প্রত্যাবর্তন পরিষদের সাধারণ সম্পাদক আবু তাহের ও সহ-সাধারণ সম্পাদক খলকুর রহমান, জাতীয়তাবাদি ফোরাম সভাপতি অধ্যাপক রফিকুল ইসলাম, প্রধান উপদেষ্টা একেএম রফিকুল ইসলাম ডালিম, মিজানুর রহমান, লিটন খান, আমজাদ হোসেন।

এদিকে বিএনপি নেতা মিল্টন ভূঁইয়ার নেতৃত্বে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জন্মবার্ষিকী পালন করে বিএনপির আরেকটি অংশ।

 


আরো সংবাদ