২৬ নভেম্বর ২০২০

লন্ডনে গৃহহীনদের মাঝে মহিলা দলের খাবার বিতরণ


বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে যুক্তরাজ্য মহিলা দলের উদ্যোগে নিউহ্যামের ফুড ব্যাংকে হোমলেসদের (গৃহহীন) জন্য খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। শনিবার লন্ডনের স্থানীয় বিকেল পাঁচটায় যুক্তরাজ্য বিএনপির মহিলা বিষয়ক সম্পাদক ও মহিলাদলের আহবায়ক ফেরদৌস রহমানের নেতৃত্বে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য এম এ মালিক। ঢাকা থেকে ভার্চুয়ালি যুক্ত ছিলেন মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহম্মেদ।

এছাড়া অনুষ্ঠানস্থলে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবুল কালাম আজাদ, নিউহ্যামের কাউন্সিলর আয়শা খাতুন, যুক্তরাজ্য মহিলাদলের নেতৃবৃন্দের মধ্যে জেবুন নেছা রুনা, রিতু রহমান, জাহানারা আক্তার সিমলা, রেখা হুমায়ুন, রেহেনা ইসলাম সুমি, সাম্মী হুদা, আসমা আক্তার সাথী, নিলা হোসেন, জেসমিন, কাকলী এবং লন্ডন মহানগর বিএনপির সহ মহিলা সম্পাদিকা আসমা জামান প্রমুখ।


আরো সংবাদ

প্রবাসী সাংবাদিক ও কলামিস্টদের ব্যাংক হিসাব তলবে বিএফইউজে’র প্রতিবাদ ও নিন্দা করোনায় মৃতের সংখ্যা সাড়ে ৬ হাজার ছাড়ালো গ্যাস সিলিন্ডার কেটে ফেনসিডিল উদ্ধার, চালক আটক জুরাইনে যুবকের শরীরে আগুন লাগিয়ে হত্যার চেষ্টা : গ্রেফতার ৩ সগিরা মোর্শেদ হত্যা মামলা : অভিযোগ গঠন শুনানি শুরু ফেসবুক থেকে নিজের পোস্ট অপসারণ নিয়ে যা বললেন আজহারি ‘অপরাধীদের অপরাধী হিসেবে বিবেচনা করে যথাযথ ব্যবস্থা নিন’ অপরাধের দায় ব্যক্তির, দলের নয় : ওবায়দুল কাদের গ্রেফতার হওয়া নেতাকর্মীদের স্বজনদের মাঝে ইশরাক ভারতের হায়দ্রাবাদে ভোটে হঠাৎ ইস্যু ‘অবৈধ বাংলাদেশী’ ও রোহিঙ্গা উঠানে পড়তে থাকা শিশুটির প্রাণ গেলো শিকারীর গুলিতে

সকল