২৬ নভেম্বর ২০২০

ভেনিসে বৃহত্তর কুমিল্লা সমিতি গঠন

ভেনিসে বৃহত্তর কুমিল্লা সমিতি গঠন - নয়া দিগন্ত

ইতালির ভেনিসে নজরুল ইসলাম ভূঁইয়াকে সভাপতি ও শাহাদাত হোসাইনকে সাধারণ সম্পাদক করে বৃহত্তর কুমিল্লা সমিতি গঠন হয়েছে। রোববার মারঘেরা বাংলামিউজিকের হলরুমে অনুষ্ঠিথ সমন্বয় সভায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় তিনপদে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়। এছাড়াও মোহাম্মদ মেসবাহ উদ্দিন আলালকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

প্রধান নির্বাচন কমিশনার ছিদ্দিকুর রহমান বকুল নির্বাচিতদের নাম ঘোষণা করে বলেন, আগামী এক মাসের মধ্যে তিনটি জেলার ৩৭ টি উপজেলায় সমন্বয়ের ভিত্তিতে পদ বন্টন করে পূর্ণাঙ্গ কমটি ঘোষণা করা হবে।

এ সময় নির্বাচন কমিশনার আব্দুল মান্নান, রেহান উদ্দিন দুলাল, উপদেষ্টা আব্দুল বারী, কুদ্দুছ চৌধুরী, রফিকুল হক, হুমায়ূন কবির, শরীফ মৃধা, আক্তারুজ্জামান ভূঁইয়া এবং শাহাদাত হোসাইন প্রমূখ উপস্থিত ছিলেন।

নির্বাচিত নেতৃবৃন্দ সকল বিতর্কের উর্ধ্বে থেকে কমিউনিটির উন্নয়নে একে অন্যের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাবার দৃঢ় প্রত‍্যয় ব‍্যক্ত করেন।


আরো সংবাদ

প্রবাসী সাংবাদিক ও কলামিস্টদের ব্যাংক হিসাব তলবে বিএফইউজে’র প্রতিবাদ ও নিন্দা করোনায় মৃতের সংখ্যা সাড়ে ৬ হাজার ছাড়ালো গ্যাস সিলিন্ডার কেটে ফেনসিডিল উদ্ধার, চালক আটক জুরাইনে যুবকের শরীরে আগুন লাগিয়ে হত্যার চেষ্টা : গ্রেফতার ৩ সগিরা মোর্শেদ হত্যা মামলা : অভিযোগ গঠন শুনানি শুরু ফেসবুক থেকে নিজের পোস্ট অপসারণ নিয়ে যা বললেন আজহারি ‘অপরাধীদের অপরাধী হিসেবে বিবেচনা করে যথাযথ ব্যবস্থা নিন’ অপরাধের দায় ব্যক্তির, দলের নয় : ওবায়দুল কাদের গ্রেফতার হওয়া নেতাকর্মীদের স্বজনদের মাঝে ইশরাক ভারতের হায়দ্রাবাদে ভোটে হঠাৎ ইস্যু ‘অবৈধ বাংলাদেশী’ ও রোহিঙ্গা উঠানে পড়তে থাকা শিশুটির প্রাণ গেলো শিকারীর গুলিতে

সকল