২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ভেনিসে বৃহত্তর কুমিল্লা সমিতি গঠন

ভেনিসে বৃহত্তর কুমিল্লা সমিতি গঠন - নয়া দিগন্ত

ইতালির ভেনিসে নজরুল ইসলাম ভূঁইয়াকে সভাপতি ও শাহাদাত হোসাইনকে সাধারণ সম্পাদক করে বৃহত্তর কুমিল্লা সমিতি গঠন হয়েছে। রোববার মারঘেরা বাংলামিউজিকের হলরুমে অনুষ্ঠিথ সমন্বয় সভায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় তিনপদে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়। এছাড়াও মোহাম্মদ মেসবাহ উদ্দিন আলালকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

প্রধান নির্বাচন কমিশনার ছিদ্দিকুর রহমান বকুল নির্বাচিতদের নাম ঘোষণা করে বলেন, আগামী এক মাসের মধ্যে তিনটি জেলার ৩৭ টি উপজেলায় সমন্বয়ের ভিত্তিতে পদ বন্টন করে পূর্ণাঙ্গ কমটি ঘোষণা করা হবে।

এ সময় নির্বাচন কমিশনার আব্দুল মান্নান, রেহান উদ্দিন দুলাল, উপদেষ্টা আব্দুল বারী, কুদ্দুছ চৌধুরী, রফিকুল হক, হুমায়ূন কবির, শরীফ মৃধা, আক্তারুজ্জামান ভূঁইয়া এবং শাহাদাত হোসাইন প্রমূখ উপস্থিত ছিলেন।

নির্বাচিত নেতৃবৃন্দ সকল বিতর্কের উর্ধ্বে থেকে কমিউনিটির উন্নয়নে একে অন্যের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাবার দৃঢ় প্রত‍্যয় ব‍্যক্ত করেন।


আরো সংবাদ



premium cement
মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২ কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু চুয়েট শিক্ষার্থীদের সড়কে অবস্থান অব্যাহত, ঘাতক বাসচালক গ্রেফতার তামাক পণ্যে সুনির্দিষ্ট করারোপের দাবিতে এনবিআর চেয়ারম্যানের কাছে ২৫ সংসদ সদস্যের চিঠি

সকল