০৬ জুন ২০২০

যুক্তরাজ্যপ্রবাসী মাওলানা ফয়েজের অর্ধ কোটি টাকার ত্রাণ সামগ্রী বিতরণ

-

করোনাভাইরাসের কারণে সারা বিশ্ব এখন স্থবির। খাদ্যসহ নানাবিধ সঙ্কটে মানুষ জর্জরিত। এ সময়ে করোনায় ক্ষতিগ্রস্ত আলেম-উলামা, অসহায় পরিবার, দলীয় নেতা-কর্মী ও বিভিন্ন প্রতিষ্ঠানে খাদ্য সামগ্রী, ঘর নির্মাণ, টিউবওয়েল স্থাপন, সেলাই মেশিন, কোরআন শরীফ বিতরণ ও চিকিৎসা সেবাসহ প্রায় অর্ধ কোটি টাকার সহযোগিতা দিয়ে মানবতার পাশে দাঁড়িয়েছেন মদীনাতুল খাইরী আল ইসলামীর চেয়ারম্যান, লন্ডন ইকরা টিভির জনপ্রিয় ভাষ্যকার, বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় আর্ন্তজাতিক সম্পাদক ও যুক্তরাজ্য শাখার সিনিয়র সহ-সভাপতি শায়েখ মাওলানা ফয়েজ আহমদ। তিনি বিশ্বব্যাপী বাংলা ও ইংরেজী তাফসিরে উসমানী ও তরজুমায়ে শায়খুল হিন্দ লক্ষাধিক মানুষের মাঝে বিতরণ করেন।

বাংলাদেশে এবারের রমজানে তিন হাজার কপি কোরআন শরীফ, একটি মসজিদ নির্মাণ, চারটি ঘর নির্মাণ, ২০টি টিউবওয়েল স্থাপন, ১০টি সেলাই মেশিন, দুটি অটোরিকশা, দুটি গরু জবাই করে গোস্ত, খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন।

এছাড়া তিনি ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ, তার পরিচালিত মাদরাসা মসজিদের ইমাম, শিক্ষক ও কর্মচারীদের বেতন বিকাশের মাধ্যমে প্রদান এবং তার নিজস্ব মার্কেট ও বাড়ির ভাড়া মওকুফ করেন।

মাওলানা ফয়েজ আহমদ বলেন, যে কোনো দুর্যোগে মানুষের সেবায় কাজ করেছি তেমনি করোনায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সহযোগিতা ও অভাবী দুঃখীদের মুখে হাসি ফোটাতে পেরে নিজেকে গর্বিত মনে করছি এবং আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করি তিনি আমাকে দিয়ে মানবসেবার কাজ করার ব্যবস্থা করেছেন। আল্লাহ আমাদের এ প্রচেষ্টাকে কবুল করুন। আমীন।

তিনি বলেন, মানুষের দোয়া ও আল্লাহর রহমতে আমৃত্যু মানব সেবার কাজ করে যাওয়ার ইচ্ছা রয়েছে।


আরো সংবাদ

প্রতিষ্ঠান খুলে শিক্ষার্থীদের বিপদে ফেলতে চাই না : প্রধানমন্ত্রী (২৩৯৮২)নুতন মেসি লুকা রোমেরো (১৩০৬৪)ডা. জাফরুল্লাহ চৌধুরীর স্বাস্থ্যের অবনতি (১৩০৬২)গণস্বাস্থ্য কেন্দ্র উদ্ভাবিত করোনা টেস্ট কিট অনুমোদনে স্বাস্থ্যমন্ত্রীকে লিগ্যাল নোটিশ (১১০৭৩)শরীরে করোনা উপসর্গ, ভর্তি নিল না কেউ, স্ত্রীর কোলে ছটফট করে স্বামীর মৃত্যু (৭৪০৭)মোহাম্মদ নাসিমের অবস্থার অবনতি, জরুরি অস্ত্রোপচার চলছে (৭৩৪৫)সাবধান! ভুলেও এই ছবিটি স্মার্টফোনের ওয়ালপেপার করবেন না (৬৩৮৪)যে কারণে 'এ পজিটিভ' রক্তে করোনা আক্রান্তের ঝুঁকি বেশি (৬২৮৭)বাংলাদেশে করোনায় আক্রান্ত ৬০ হাজার ছাড়ালো, নতুন মৃত্যু ৩০ (৬২১১)কেরালায় আনারস খেয়ে গর্ভবতী হাতির মৃত্যু নিয়ে সবশেষ যা জানা গেছে (৬০৬১)




justin tv