২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

মালয়েশিয়ায় আজহারীর মাহফিলে প্রবাসীদের ঢল(ছবি)

- ছবি : সংগৃহীত

বাংলাদেশের বর্তমান সময়ের জনপ্রিয় ইসলামিক বক্তা মাওলানা মিজানুর রহমান আজহারী কিছুদিন আগে দেশ থেকে মালয়েশিয়ায় পাড়ি জমিয়েছেন। দেশে ব্যাপক জনপ্রিয়তার জেরে ভিন্ন মতালম্বীদের অপপ্রচারের শিকার হয়ে দেশ ছাড়তে হয়েছে বলে মনে করেন তার শ্রোতারা।

মালয়েশিয়ায় যাওয়ার পর তিনি বিভিন্ন স্থানে ঘরোয়া প্রোগ্রামে চালিয়ে যাচ্ছেন। গতকাল রোববার মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুর আমপাং পার্কের উইসমা এম.সি.এ কনভেনশন সেন্টারে মালয়েশিয়া প্রবাসী কমিউনিটির ব্যানারে তাফসির মাহফিল অনুষ্ঠিত হয়। সেখানে প্রধান বক্তা ছিলেন মাওলানা মিজানুর রহমান আজহারী।

মালয়েশিয়ায় আজহারির তাফসীর মাহফিল প্রবাসীদের ঢল নেমেছে। সামাল দিতে হিমশিম খাচ্ছেন আয়োজকরা। ভিড় সামাল দিতে স্থানীয় পুলিশের পাশাপাশি স্বেচ্ছাসেবীরা কাজ করছেন। হল পরিপূর্ণ হয়ে যাওয়ায় হলের বাইরে হাজার হাজার প্রবাসীরা ভিড় করেছিলেন। মালয়েশিয়ায় স্মরণকালের এই প্রথম তাফসীর মাহফিল।

তাফসীর মাহফিলে রোবববার সাপ্তাহিক ছুটি থাকায় বিভিন্ন প্রদেশ থেকে প্রবাসীরা আসতে থাকেন মাহফিল স্থলে। মালয়েশিয়ার স্থানীয় সময় বেলা ৩টার মধ্যেই লোকে লোকারণ্য।

স্থানীয় সময় বিকেল ৪টায় অনুষ্ঠান শুরু হওয়ার কথা থাকলেও মাগরিবের নামাজ শেষে তাফসীর পেশ করেন মাওলানা মিজানুর রহমান আজহারী। বাংলাদেশ থেকে মালয়েশিয়ায় আসার পরে কয়েকটি মাহফিল করলেও মালয়েশিয়ায় এই প্রথম স্মরণকালের তাফসীর মাহফিল অনুষ্ঠিত হচ্ছে।


আরো সংবাদ



premium cement
কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’

সকল