২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ওমরাহ পালন করতে গিয়ে সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশি নিহত

- নয়া দিগন্ত

পবিত্র ওমরাহ পালন করতে গিয়ে সৌদি আরবের মদিনা মনোয়ারায় সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুজন বাংলাদেশি। সোমবার স্থানীয় সময় বিকেল ৫টায় মক্কা থেকে ওমরাহ পালন শেষে মদিনায় ফেরার পথে মদিনার ৬০/৭০ কিঃ মিঃ দূরে মরু ঝড়ের কবলে পড়ে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই ৩ বাংলাদেশির মৃত্যু হয়। নিহতরা হলেন চট্টগ্রামের রায়হান, তার স্ত্রী ও ভাতিজী। আহতরা হলেন নিহত রায়হানের ছেলে ও ইকবাল নামের এক মদিনা প্রবাসী ব্যবসায়ী।

আহতদের মদিনা মনোয়ারায় আলদার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চট্টগ্রামের রায়হান তার স্ত্রী ও নিহতের বড় ভাইয়ের মেয়ে তাহছিনাসহ এক গাড়িতে মোট ৩ জন নিহত হয়েছেন। ইকবাল ও নিহত রায়হানের ছেলে গুরুতর আহত অবস্থায় মদিনার আল-দার হাসপাতালে ভর্তি হয়েছেন, তবে দুইজন আশংকামুক্ত রয়েছে।
আহত ইকবাল নিহত রায়হানের বন্ধু ও সৌদি আরবের মদিনার ব্যবসায়ী।

নিহত রায়হানের পরিবার এবং তার বড় ভাই মিজানের পরিবার বাংলাদেশ থেকে পবিত্র ওমরাহ করার উদ্দেশ্যে এবং বেড়াতে সৌদি আরব যান। নিহত রায়হান সৌদি আরবের আল আনসার হোটেল গ্রুপে আইটি ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত ছিলেন। নিহতদের লাশ বর্তমানে মদিনার স্থানীয় একটি হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে।


আরো সংবাদ



premium cement
গাজায় সাহায্য বাড়াতে ইসরাইলকে নির্দেশ আইসিজের দিল্লি হাইকোর্টে কেজরিওয়ালের বিরুদ্ধে জনস্বার্থ মামলা খারিজ বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা বছরে পৌনে ৩ লাখ মানুষের মৃত্যু দূষণে

সকল