২৯ মার্চ ২০২০

লন্ডনে বঙ্গবীর ওসমানী ব্যাডমিন্টন কাপ টুর্নামেন্ট

লন্ডনে বঙ্গবীর ওসমানী ব্যাডমিন্টন কাপ টুর্নামেন্ট - নয়া দিগন্ত

লন্ডনে প্রথমদবারের মতো অনুষ্ঠিত হয়েছে বঙ্গবীর ওসমানী ব্যাডমিন্টন কাপ টুর্নামেন্ট। মঙ্গলবার পুর্ব লন্ডনের নিউহ্যাম লেইজার সেন্টারে টুর্নামেন্টের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রধান অতিথি লন্ডনের নিউহ্যাম কাউন্সিলের ডিপুটি স্পীকার কাউন্সিলর ব্যারিষ্টার নাজির আহমেদ।

ওসমানীনগর বালাগঞ্জ প্ল্যায়ার্স এসোসিয়েশন ইউকে’র আয়োজনে টুর্নামেন্টে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সাংবাদিক জুবায়ের আহমেদের সঞ্চালনায় বক্তব্য রাখেন কাউন্সিলর সাদ চৌধরী, তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের চেয়ারম্যান সাংবাদিক আব্দুল মোনিম জাহেদি ক্যারল, কাউন্সিলর আয়েশা চৌধরী, কাউন্সিলর হারুন মিয়া, সাবেক কাউন্সিলর হেলাল আব্বাসসহ প্রমূখ।

এসময় টুর্নামেন্ট বাস্তবায়ন কমিটির সদস্য জিয়াউল গজনবী, আব্দুল খালিক, আক্তার হোসেন রাজু, মাছুম কামালী, আতিকুর রহমান, ইয়াহইয়া হাসান, জুবায়েরুল ইসলাম,খইরুল চৌধরী, রিবু আহমেদ, ইব্রাহিম খলিল, ফয়ছল ইসলাম, জুবায়ের আহমেদ ও মাছুম চৌধুরী প্রমূখ উপস্থিত ছিলেন।

খেলায় তিনটি ক্যাটাগরিতে লন্ডনের বিভিন্ন শহর থেকে প্রায় ৭০ টি টিম অংশগ্রহণ করেন। এ তিন ক্যাটাগরির বি এন্ড ডি ক্যাটাগরিতে রাজু ও সায়েম, ডি এন্ড ডি ক্যাটাগরিতে মামুন ও জাহিদ এবং প্যাশনেট ক্যাটাগরিতে হাসান ইয়াহইয়া ও আফজল খান বিজয়ী হন।

অপর দিকে বি এন্ড ডি ক্যাটাগরিতে রিয়াদ ও জুবায়ের, ডি এন্ড ডি ক্যাটাগরিতে মুজাম্মিল ও ইনফিতাক এবং প্যাশইনেট ক্যাটাগরিতে ইমন ও জুবায়ের রানার্সআপ হন। টুর্নামেন্ট সেরার পুরস্কার পান যথাক্রমে সায়েম, ইনফিতাক ও আফজল।


আরো সংবাদ

বৃদ্ধকে কান ধরে উঠবস করানো এসিল্যান্ডকে একহাত নিলেন আসিফ নজরুল (২৫১২২)করোনার বিরুদ্ধে লড়াকু ‘বীর’ চিকিৎসক যে ভয়াবহ বার্তা দিয়েই মারা গেলেন (২৪৫০৫)ব্রিটিশ প্রধানমন্ত্রীর করোনার খবরে পেছনের দরজা দিয়ে পালালেন উপদেষ্টা (ভিডিও) (১৪৩৬২)অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া আর নেই (১২১৬৭)মুক্ত খালেদা জিয়ার সাথে দেখা হলো না সানাউল্লাহর (৯৭৮৩)কান ধরে উঠবস করানো সেই এসিল্যান্ড প্রত্যাহার (৯৭০৬)করোনার ওষুধ আবিষ্কারের দাবি ডুয়েটের ৩ গবেষকের (৯১৭৪)প্রবাসীর স্ত্রীর পরকীয়ার বলি মেয়ে (৮৮৯৯)করোনার আক্রমণে করুণ অবস্থা যুক্তরাষ্ট্রের (৮৭৮৩)মোদি-যোগির রাজ্যে ক্ষুধার জ্বালায় ঘাস খাচ্ছে শিশুরা (৮৫৯৭)