২৭ সেপ্টেম্বর ২০২০

হংকং বিএনপির জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালন

-

হংকং বিএনপির উদ্যোগে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে স্থানীয় একটি রেস্টুরেন্টে এক আলোচনা সভার আয়োজন করা হয়। এতে হংকং বিএনপির সভাপতি মোশারফ হোসেনের সভাপতিত্ব প্রধান অতিথি ছিলেন, শাখার উপদেষ্টা দেওয়ান সাইফুল আলম মাসুদ। প্রধান বক্তা ছিলেন, হংকং বিএনপির সাধারণ সম্পাদক মো: খাইরুল ইসলাম নিজামী স্বপন। আরো উপস্থিত ছিলেন, সৈয়দ ইকরাম এলাহি নাসির, মো: জাফর আলি, এস এম মহিউদ্দিন মহি, নাহিদুল ইসলাম আজমল প্রমুখ।

প্রধান অতিথির বক্তৃতায় দেওয়ান সাইফুল আলম মাসুদ বলেন, ’৭৫ সালের এই দিনে সিপাহী জনতা আধিপাত্যবাদী চক্রের সব ষড়যন্ত্র রুখে দিয়ে আমাদের জাতীয় স্বাধীনতা রক্ষার দৃঢ় প্রত্যয় বুকে নিয়ে সিপাহি জনতা কাঁধে কাঁধ মিলিয়ে রাজপথে নেমে এসেছিল। তাদের ঐক্যবদ্ধ বিপ্লবের মধ্য দিয়েই রক্ষা পায় সদ্য অর্জিত বাংলাদেশের স্বাধীনতা।

প্রধান বক্তা খাইরুল ইসলাম নিজামী স্বপন বলেন, ৭ নভেম্বর আমাদের জাতীয় জীবনের এক অনন্য ঐতিহাসিক তাৎপর্যমন্ডিত দিন। এদিন সিপাহী জনতা বাংলাদেশী জাতীয়তাবাদের প্রবর্তক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানকে বন্দিদশা থেকে মুক্ত করে দেশ পরিচালনার গুরুদায়িত্ব অর্পন করে। কিন্তু বর্তমানে দেশে গণতন্ত্র নেই। এ অবস্থায় আমাদের বিপ্লব ও সংহতি দিবসের চেতনাকে ধারণ করে আবারো গণতন্ত্র উদ্ধারের সংগ্রামে ঝাপিয়ে পড়তে হবে। ।

বিজ্ঞপ্তি।


আরো সংবাদ

এমসি কলেজের ঘটনায় সরকারের অবস্থান কঠোর : ওবায়দুল কাদের প্রতিবেশি দেশগুলোর সঙ্গে আরো ভালো সহযোগিতার ওপর প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মহিষের হাত থেকে প্রাণে বাঁচলো সিংহ, অবিশ্বাস্য ভিডিও সৌদি অভিবাসী শ্রমিকেরা যেভাবে ভিসার মেয়াদ বাড়াতে পারবেন মার্কিন-ইসরাইলি ষড়যন্ত্র রুখতেই সমঝোতায় হামাস-ফাতাহ আত্রাইয়ে নারীর চেহারা বিকৃত ভাসমান লাশ উদ্ধার আলফাডাঙ্গায় বজ্রপাতে প্রাণহানিরোধে ব্যতিক্রমী উদ্যোগ কুলিয়ারচরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক কিশোর খুন সিরিয়ায় যেসব ভয়ঙ্কর গুপ্ত ড্রোন-ক্ষেপণাস্ত্র ব্যবহার করছে মার্কিন সেনারা দাড়ি কেটে ছদ্মবেশে ভারতে পালাতে চেয়েছিল ছাত্রলীগ নেতা ধর্ষক সাইফুর চতুর্থ দিনের মতো টিকিট বিক্রি করছে সৌদিয়া এয়ারলাইন্স

সকল

যে কারণে এই মুহূর্তেই এ সরকারের পতন চান না নুর (১১৯২৮)ক্রিকেট ছেড়ে সাকিব এখন পাইকারি আড়তদার! (১০৯৪৩)এমসি কলেজে গণধর্ষণ : আ’লীগ নেতারা ধামাচাপা দেয়ার চেষ্টা করেছিলেন! (৯৭৪১)নর্দমা পরিষ্কার করতে গিয়ে ধরা পড়ল দৈত্যাকার ইঁদুর! (ভিডিও) (৯৫৪৯)নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (৮২৭১)সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ ছাত্রলীগ কর্মীদের (৭৮২৪)এমসি কলেজে ‘গণধর্ষণ’ : ছাত্রদের ছাত্রাবাস ছাড়ার নির্দেশ (৬৮৩৭)সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ ছাত্রলীগ কর্মীদের (৬৪২৮)পাবনা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থীর ভোট বর্জন (৫৮২৬)ডোপ টেস্টে পজেটিভ ২৬ পুলিশকে চাকরিচ্যুত করা হবে : ডিএমপি কমিশনার (৪৮৯৯)