১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

দুবাইতে বাংলাদেশী ট্যাক্সি ড্রাইভার পেলো সততার সম্মাননা পদক

দুবাইতে বাংলাদেশী ট্যাক্সি ড্রাইভার পেলো সততার সম্মাননা পদক - ছবি : নয়া দিগন্ত

দুবাইতে মোহাম্মদ নাজিম নামে বাংলাদেশী ট্যাক্সি ড্রাইভারকে সততার সম্মাননা পুরস্কার দিলো দুবাই পুলিশ কর্তৃপক্ষ। মোহাম্মদ নাজিমের গাড়িতে যাত্রীর ফেলে যাওয়া টাকা ভর্তি একটি মানি ব্যাগ পুলিশের কাছে জমা দেয়ার পর দুবাই পুলিশ তাকে একজন সৎ ট্যাক্সি ড্রাইভার হিসেবে এ সম্মাননা পদক দিলো।ব্যাগটি ছিল ব্রাজিলিয়ান ফুটবল খেলোয়াড় বিসমার্ক ফেরেরার, যিনি খোর ফাক্কানে ফুটবল খেলতে এসেছিলেন ।

ড্রাইভার মুহাম্মদ নাজিম জানায় ‘আমি যখন টাকার ব্যাগটি পিছনের সিটে দেখি তখনই আমি তাড়াতাড়ি থানায় গিয়ে পুলিশের হাতে তুলে দিয়েছ’। পুলিশ আমাকে বলেছিল যে, তারা পরবর্তীতে আমার সাথে যোগাযোগ করবে। পরবর্তীতে দুবাই পুলিশ মোহাম্মদ নাজিমের সাথে দেখা করে তাকে এ সম্মাননা পদকে ভূষিত করেন।পদকে ভূষিত হওয়ার পর নাজিম তার সহকর্মী অন্য ড্রাইভারদের উদ্দেশ্য করে বলেন, তাদের কাছে হারিয়ে যাওয়া যাত্রীদের যে কোনও বস্তু, নগদ অর্থ ইত্যাদি তারা যেন তত্ক্ষণাত পুলিশের কাছে হস্তান্তর করে ।


আরো সংবাদ



premium cement
চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২

সকল