১০ জুলাই ২০২০

ইতালিতে বাংলাদেশী রেমিটেন্স যোদ্ধার মৃত্যু

ইতালিতে প্রবাসী বাংলাদেশীদের মৃত্যুর সংখ্যা প্রতিনিয়ত বেড়েই চলছে। ১৩ সেপ্টেম্বর, শুক্রবার আরোও এক বাংলাদেশী রেমিটেন্স যোদ্ধা চলে গেলেন না ফেরার ঠিকানায়। ইতালীর নাপলি প্রভিন্সীয়ার পালমা কাম্পানিয়ায় বসবাসকারী মোহাম্মাদ আলী (সুমন) মৃত্যুবরণ করেছেন।

জানা গেছে, কর্মস্থলে যাবার পথে হঠাৎ বুকে ব্যাথা অনুভব করলে তাকে নিকটবর্তী হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে পৌছার কিছু সময় পর সুমন মৃত্যুর কোলে ঢলে পড়েন। ধারণা করা হচ্ছে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়েছে।

সুমনের জন্ম গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলায়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৮ বছর। দেশে তার ১২ বছরের একমাত্র কন্যা সন্তান ও স্ত্রী রয়েছে। তার মৃত্যু সংবাদ গ্রামের বাড়ীতে পৌছলে স্ত্রী-কন্যা-আত্নীয়স্বজন সকলেই কান্নায় ভেঙ্গে পড়েন।

এদিকে মোহাম্মদ আলী সুমনের মৃত্যু সংবাদে ইতালি পালমা কাম্পানিয়ায় ছড়িয়ে পড়লে বাংলাদেশী প্রবাসীদের মাঝে গভীর শোকের ছায়া নেমে আসে।


আরো সংবাদ

করোনাভাইরাস: জরুরি সিদ্ধান্ত কীভাবে হচ্ছে, কতটা গুরুত্ব পাচ্ছে বিশেষজ্ঞ মতামত? রাজার দাম ১৫ লাখ টাকা! সামাজিক দূরত্ব বজায় রেখে দৈনন্দিন কাজ অব্যাহত রাখতে হবে : ডেপুটি স্পিকার ত্রাণ ও স্বাস্থ্যখাতে দুর্নীতিবাজদের বিরুদ্ধে অভিযান জোরদার হবে : দুদক এই মুহূর্তে আমেরিকার সাথে আর কোনো আলোচনা নয় : উত্তর কোরিয়া কাজের বিনিময়ে নিজেকে দান করতে আসিনি : শান্তা করোনার চেয়েও মারাত্মক ‘অজানা নিউমোনিয়ার’ প্রকোপ কাজাখস্তানে কুরবানি নিয়ে দেওবন্দ ও শরীয়াহ কাউন্সিলের বক্তব্য বাংলাদেশে করোনায় আরো ৩৭ জনের মৃত্যু অপরাধের মাধ্যমে আয় করা সম্পদ উদ্ধার করতে হবে : দুদক করোনাভাইরাস কি বাতাসে ছড়ায়?

সকল