০৬ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রহায়ন ১৪২৯, ১ জমাদিউল আউয়াল ১৪৪৩ হিজরি
`

মসজিদুল আকসায় তুর্কি শেফ বোরাকের জুমা আদায়

আল আকসায় বোরাক ওজদেমির। - ছবি : টিআরটি

যার একটু রান্না-বান্না শেখা, দেখা কিংবা বিদেশী খাবার তৈরির পদ্ধতি জানার প্রতি আগ্রহ আছে তিনি নিশ্চয় তুর্কি শেফ বোরাক ওজদেমিরকে চেনেন। যে কিনা সামাজিক যোগাযোগমাধ্যমে সিজেডএন বোরাক নামে প্রসিদ্ধ। ফেসবুক-ইউটিউবে রান্না বিষয়ক তার বিপুল পরিমাণ ভিডিও রয়েছে। বিশ্বের নামী-দামী খেলোয়াড়, অভিনেতা-অভিনেত্রী থেকে শুরু করে সব অঙ্গনের তারকার সাথে বোরাকের রান্নার ভিডিও দেখা যায়।

এই বোরাক-ই আজ চমকে দিলেন পবিত্র শহর আল কুদসের (জেরুজালেম) অধিবাসীদের। রমজানের প্রথম জুমা আদায় করতে শুক্রবার তিনি হাজির হয়েছিলেন মুসলিমদের প্রথম কেবলা খ্যাত মসজিদুল আকসায়।

তিনি নিজেই সামাজিক যোগাযোগমাধ্যমে আল আকসায় জুমা আদায় ও সেখানে কাটানো সুন্দর কিছু মুহূর্তের স্থিরচিত্র শেয়ার করেছেন।

স্থিরচিত্রের ক্যাপশনে তিনি লিখেছেন, ‘সেজদারত বান্দাই আল্লাহর অধিক নিকটবর্তী। আপনারা বেশি বেশি দোয়া করুন। জুমা মোবারক।’

খুব অল্প সময়ের মধ্যেই বোরাকের ছবিগুলো অনলাইন প্লাটফর্মগুলোতে ব্যাপকহারে ছড়িয়ে পড়ে। ভক্তরা আল আকসায় তার জুমার নামাজ আদায়কে ইতিবাচক হিসেবে গ্রহণ করেছেন।

ছবিগুলো দেখতে এখানে ক্লিক করুন


আরো সংবাদ


premium cement
আজ পর্তুগালের প্রতিপক্ষ সুইজারল্যান্ড রাশিয়ার ৬০টির বেশি ক্ষেপণাস্ত্র ভূপাতিত করা হয়েছে : ইউক্রেন রুশ হামলায় বিধ্বস্ত পাওয়ার গ্রিড পুনরুদ্ধারের চেষ্টা ইউক্রেনের সমাবেশের স্থান নিয়ে সাংবাদিকদের যা বললেন এ্যানি সিদ্ধিরগঞ্জে গ্যাস বিস্ফোরণে একই পরিবারের ৪ জন দগ্ধ, হাসপাতালে গৃহবধূর মৃত্যু বিদেশী বিনিয়োগের আদর্শ জায়গা বাংলাদেশ : প্রধানমন্ত্রী হবিগঞ্জে আগুনে পুড়ে পুলিশ কনস্টেবলের মৃত্যু বরগুনায় জেলা ছাত্রদলের সভাপতি ও যুগ্ম সম্পাদককে গ্রেফতার কুমিল্লায় ট্রেনের ধাক্কায় অটোরিকশার ৩ যাত্রী নিহত মিরসরাইয়ে বাসের ধাক্কায় নিহত ১ নতুন বছরের ‘শুরুতেই’ দ্বিতীয় মেয়াদের বিষয়ে সিদ্ধান্ত নেবেন বাইডেন

সকল