২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ভাইরাল ভিডিওর সেই ‘রহস্যময়ী’ তরুণীর পরিচয় মিলেছে

ভাইরাল ভিডিওর সেই ‘রহস্যময়ী’ তরুণীর পরিচয় মিলেছে - ছবি- সংগৃহীত

সেই তরুণীর কথা মনে আছে, যিনি রুটি তৈরির ভিডিওর জন্য ভাইরাল হয়েছিলেন। তার প্রাণখোলা মিষ্টি হাসিতে সামাজিক যোগাযোগমাধ্যমের সকলকে মোহিত করে দিয়েছিলেন। তার ভিডিও লাখ লাখ মানুষ অনলাইনে দেখেছেন। তবে কেউই এতদিন তার নাম জানতেন না। জানতেন না কোথায় তার বাড়িঘর কিছুই। এবার সেই সুন্দরীর নাম ও পরিচয় জানা গেছে।

একটি সংবাদ সংস্থায় প্রকাশিত খবর অনুযায়ী, ১৫ বছরের তরুণীর নাম আমিনা রেয়াজ। তার বাড়ি পাকিস্তানের করাচি। তার পরিবার যাযাবর গোষ্ঠীর। তবে আমিনা নিজে ভিডিওগুলো নেটমাধ্যমে আপলোড করেননি। তার পাড়ারই বাসিন্দা একটি ছেলে ওই ভিডিওগুলো অনলাইনে শেয়ার করেন। ভিডিও ভাইরাল হওয়ার পরে বেশ কয়েকজন সাংবাদিক আমিনা ও তার পরিবারের সাক্ষাত্কার নেয়ার জন্য যান। তবে আমিনা বা তার পরিবারের কেউ গণমাধ্যমে কথা বলতে রাজি হননি।

প্রথমে আমিনার রুটি তৈরির ভিডিও ভাইরাল হয়। সম্প্রতি তাকে দেখা গিয়েছিল ইনস্টাগ্রামে। তা নিয়ে ফের শুরু হয় মাতামাতি। ভিডিওতে দেখা যায়, খাটিয়ার ওপর বসে পেঁয়াজ কাটছেন আমিনা। হালকা বাদামি চোখের আমিনার পরনে সালোয়ার কামিজ। ওড়নায় জড়ানো মাথা। মাথা নিচু করে একমনে পেঁয়াজ কেটে চলছেন। মাঝে মধ্যে অন্য দিকে তাকাচ্ছেন। হঠাৎই ক্যামেরার দিকে মুখ ফিরিয়ে হেসে ফেললেন। তার ওই ভিডিও মুহূর্তে ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়। ভিডিওটি ইতোমধ্যে প্রায় ৫৪ হাজার মানুষের পছন্দ হয়েছে।

ইনস্টাগ্রামে আমিনাকে নিয়ে একটি পাতাও তৈরি করেছেন একজন। ওই ইনস্টাগ্রামের পাতায় আমিনাকে বারবার দেখা গিয়েছে। এরইমধ্যে পাতাটির ফলোয়ার সংখ্যা তিন লাখ ছাড়িয়েছে।

সূত্র : আনন্দবাজার পত্রিকা


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল