২০ অক্টোবর ২০২১, ৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল ১৪৪৩ হিজরি
`

ভাইরাল ভিডিওর সেই ‘রহস্যময়ী’ তরুণীর পরিচয় মিলেছে

ভাইরাল ভিডিওর সেই ‘রহস্যময়ী’ তরুণীর পরিচয় মিলেছে - ছবি- সংগৃহীত

সেই তরুণীর কথা মনে আছে, যিনি রুটি তৈরির ভিডিওর জন্য ভাইরাল হয়েছিলেন। তার প্রাণখোলা মিষ্টি হাসিতে সামাজিক যোগাযোগমাধ্যমের সকলকে মোহিত করে দিয়েছিলেন। তার ভিডিও লাখ লাখ মানুষ অনলাইনে দেখেছেন। তবে কেউই এতদিন তার নাম জানতেন না। জানতেন না কোথায় তার বাড়িঘর কিছুই। এবার সেই সুন্দরীর নাম ও পরিচয় জানা গেছে।

একটি সংবাদ সংস্থায় প্রকাশিত খবর অনুযায়ী, ১৫ বছরের তরুণীর নাম আমিনা রেয়াজ। তার বাড়ি পাকিস্তানের করাচি। তার পরিবার যাযাবর গোষ্ঠীর। তবে আমিনা নিজে ভিডিওগুলো নেটমাধ্যমে আপলোড করেননি। তার পাড়ারই বাসিন্দা একটি ছেলে ওই ভিডিওগুলো অনলাইনে শেয়ার করেন। ভিডিও ভাইরাল হওয়ার পরে বেশ কয়েকজন সাংবাদিক আমিনা ও তার পরিবারের সাক্ষাত্কার নেয়ার জন্য যান। তবে আমিনা বা তার পরিবারের কেউ গণমাধ্যমে কথা বলতে রাজি হননি।

প্রথমে আমিনার রুটি তৈরির ভিডিও ভাইরাল হয়। সম্প্রতি তাকে দেখা গিয়েছিল ইনস্টাগ্রামে। তা নিয়ে ফের শুরু হয় মাতামাতি। ভিডিওতে দেখা যায়, খাটিয়ার ওপর বসে পেঁয়াজ কাটছেন আমিনা। হালকা বাদামি চোখের আমিনার পরনে সালোয়ার কামিজ। ওড়নায় জড়ানো মাথা। মাথা নিচু করে একমনে পেঁয়াজ কেটে চলছেন। মাঝে মধ্যে অন্য দিকে তাকাচ্ছেন। হঠাৎই ক্যামেরার দিকে মুখ ফিরিয়ে হেসে ফেললেন। তার ওই ভিডিও মুহূর্তে ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়। ভিডিওটি ইতোমধ্যে প্রায় ৫৪ হাজার মানুষের পছন্দ হয়েছে।

ইনস্টাগ্রামে আমিনাকে নিয়ে একটি পাতাও তৈরি করেছেন একজন। ওই ইনস্টাগ্রামের পাতায় আমিনাকে বারবার দেখা গিয়েছে। এরইমধ্যে পাতাটির ফলোয়ার সংখ্যা তিন লাখ ছাড়িয়েছে।

সূত্র : আনন্দবাজার পত্রিকা



আরো সংবাদ


স্কটল্যান্ডের বিরুদ্ধে হেরে আখেরে ‘লাভ’ হলো বাংলাদেশের? (৪৫০০৪)আমাকে সম্মান দিয়ে কথা বলুন, বিএনপির উদ্দেশে মুরাদ হাসান (২৬১৯৫)বিয়ের প্রলোভনে পুলিশ কর্মকর্তার স্ত্রীকে ধর্ষণ, আসামি গ্রেফতার (২৩৩১৩)ফুটপাতের যৌন উত্তেজক ট্যাবলেট খেয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু (১৬৫৫২)কাবার অবমাননায় পোস্ট, রংপুরে কিশোর পরিতোষ গ্রেফতার (১৬৩৭৬)পৃথিবী পাঁচ শক্তির চেয়েও বড় : এরদোগান (১০০১২)অগ্নিসংযোগ নয়, পরিমলের ঘর পুড়েছে কলা পাকানোর আগুনে (৯৮১২)আম্পায়ার দিলেন আউট, হেটমায়ারকে ফিরিয়ে নিলেন বাবর আজম (৯৬৫২)কুমিল্লার ঘটনায় মূল অভিযুক্ত শনাক্ত : স্বরাষ্ট্রমন্ত্রী (৭২৫৩)সমুদ্রসীমায় ভারতীয় সাবমেরিন আটকালো পাকিস্তানি নৌবাহিনী (৫৯২৮)