২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

মুজিব শতবর্ষ উপলক্ষে বিজিএমইএ চট্টগ্রাম কার্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিল

-

বিজিএমইএ’র আঞ্চলিক কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে খতমে কুরআন, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। গত মঙ্গলবার বাদ জোহর অনুষ্ঠিত দোয়া ও মিলাদ-পূর্ব আলোচনায় বক্তব্য রাখেন বিজিএমইএ’র প্রথম সহসভাপতি মোহাম্মদ আবদুস সালাম। তিনি বঙ্গবন্ধু এবং পঁচাত্তরের কালরাতে তার মরহুম পরিবারবর্গের রূহের মাগফিরত কামনা করে বলেন, আমাদের মহান নেতার নির্দেশিত আদর্শে অনুপ্রাণিত হয়ে আমরা নিজ নিজ অবস্থান থেকে দেশকে এগিয়ে নেবো সমৃদ্ধির দিকে। বঙ্গবন্ধু শেখ মুজিবÑ সব অন্যায়, অবিচার ও দুর্নীতির বিরুদ্ধে আজীবন সংগ্রাম করে গেছেন। তিনি ছিলেন নিপীড়িত মানুষের নেতা। বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে আমরা পোশাক শিল্পের মালিকরা তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লক্ষ্যে ঐক্যবদ্ধভাবে কাজ করছি।
এর আগে স্বাগত বক্তব্য রাখেন বিজিএমইএ’র সহসভাপতি এ এম চৌধুরী সেলিম। আরো উপস্থিত ছিলেন বিজিএমইএ’র পরিচালক অঞ্জন শেখর দাশ, মোহাম্মদ আতিক, খন্দকার বেলায়েত হোসেন, এনামুল আজিজ চৌধুরী, সাবেক প্রথম সহসভাপতি শাহাবুদ্দিন আহমেদ, এস এম আবু তৈয়ব, নাসিরউদ্দিন চৌধুরী, সাবেক সহসভাপতি মোহাম্মদ ফেরদৌস, সাবেক পরিচালক এ কে এম ছালেহ উদ্দিন, হেলাল উদ্দিন চৌধুরী, এমদাদুল হক চৌধুরী, এমডি এম মহিউদ্দিন চৌধুরী, সৈয়দ মোহাম্মদ তানভীরসহ পোশাক শিল্পের মালিকরা ও বিজিএমইএ’র কর্মকর্তা ও কর্মচারীরা।
আলোচনা পর্ব পরিচালনা করেন সাবেক পরিচালক ও ধর্মবিষয়ক স্থায়ী কমিটির চেয়ারম্যান সাইফ উল্লাহ মনসুর। মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা জাহাঙ্গীর আলম।

 


আরো সংবাদ



premium cement