২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে চট্টগ্রাম চেম্বারে দোয়া মাহফিল

-

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম চেম্বারের আয়োজনে ১৭ মার্চ বিকেলে ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে খতমে কুরআন, দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। চেম্বার সভাপতি মাহবুবুল আলম, পরিচালক মো: অহীদ সিরাজ চৌধুরী (স্বপন), এস এম আবু তৈয়ব, মো: জহুরুল আলম, অঞ্জন শেখর দাশ, মো: আবদুল মান্নান সোহেল, সৈয়দ মোহাম্মদ তানভীর, চেম্বার সেক্রেটারি ইনচার্জ প্রকৌশলী মোহাম্মদ ফারুক, চেম্বারের সব কর্মকর্তা ও কর্মচারী দোয়ায় অংশগ্রহণ করেন। এ সময় স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং ১৫ আগস্ট ১৯৭৫-এ বঙ্গবন্ধু পরিবারের সব শহীদ সদস্যের রূহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।
সংক্ষিপ্ত আলোচনায় চেম্বার সভাপতি মাহবুবুল আলম বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশের সৃষ্টি হতো না। তিনি বলেন, বঙ্গবন্ধু দিয়েছেন স্বাধীন বাংলাদেশ। আর তার সুযোগ্য কন্যা দেশের অর্থনৈতিক মুক্তির লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এ ছাড়া মাহবুবুল আলম করোনাভাইরাসের ক্ষতিকর প্রভাব থেকে দেশ ও বিশ্ববাসীকে রক্ষা করার জন্য আল্লাহর রহমত কামনা করেন।
উল্লেখ্য, বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে আগ্রাবাদে ওয়ার্ল্ড ট্রেড সেন্টার প্রাঙ্গণে ব্যানার, ফেস্টুন স্থাপন ও সম্মুখ সড়কে আলোকসজ্জার ব্যবস্থা করা হয়।

 


আরো সংবাদ



premium cement
নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর

সকল