০৪ আগস্ট ২০২০

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে চট্টগ্রাম চেম্বারে দোয়া মাহফিল

-
24tkt

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম চেম্বারের আয়োজনে ১৭ মার্চ বিকেলে ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে খতমে কুরআন, দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। চেম্বার সভাপতি মাহবুবুল আলম, পরিচালক মো: অহীদ সিরাজ চৌধুরী (স্বপন), এস এম আবু তৈয়ব, মো: জহুরুল আলম, অঞ্জন শেখর দাশ, মো: আবদুল মান্নান সোহেল, সৈয়দ মোহাম্মদ তানভীর, চেম্বার সেক্রেটারি ইনচার্জ প্রকৌশলী মোহাম্মদ ফারুক, চেম্বারের সব কর্মকর্তা ও কর্মচারী দোয়ায় অংশগ্রহণ করেন। এ সময় স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং ১৫ আগস্ট ১৯৭৫-এ বঙ্গবন্ধু পরিবারের সব শহীদ সদস্যের রূহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।
সংক্ষিপ্ত আলোচনায় চেম্বার সভাপতি মাহবুবুল আলম বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশের সৃষ্টি হতো না। তিনি বলেন, বঙ্গবন্ধু দিয়েছেন স্বাধীন বাংলাদেশ। আর তার সুযোগ্য কন্যা দেশের অর্থনৈতিক মুক্তির লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এ ছাড়া মাহবুবুল আলম করোনাভাইরাসের ক্ষতিকর প্রভাব থেকে দেশ ও বিশ্ববাসীকে রক্ষা করার জন্য আল্লাহর রহমত কামনা করেন।
উল্লেখ্য, বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে আগ্রাবাদে ওয়ার্ল্ড ট্রেড সেন্টার প্রাঙ্গণে ব্যানার, ফেস্টুন স্থাপন ও সম্মুখ সড়কে আলোকসজ্জার ব্যবস্থা করা হয়।

 


আরো সংবাদ

হিজবুল্লাহর জালে আটকা পড়েছে ইসরাইল! (২৫৯৪৮)হামলায় মার্কিন রণতরীর ডামি ধ্বংস না হওয়ার কারণ জানালো ইরান (১৪৪৫৫)মরুভূমির ‘এয়ারলাইনের গোরস্তানে’ ফেলা হচ্ছে বহু বিমান (৯৬৪২)ভারতের যেকোনো অপকর্মের কঠিন জবাব দেয়ার হুমকি দিলো পাকিস্তান (৮৪৪৮)সাবেক সেনা কর্মকর্তাকে গুলি করে হত্যা : পুলিশের ২১ সদস্য প্রত্যাহার (৬৬৬৮)নেপালের সমর্থনে এবার লিপুলেখ পাসে সৈন্য বৃদ্ধি চীনের (৬৫১৮)আবারো তাইওয়ান দখলের ঘোষণা দিল চীন (৬৪৫৬)তল্লাশি চৌকিতে সেনা কর্মকর্তার মৃত্যু দেশবাসীকে ক্ষুব্ধ করেছে: মির্জা ফখরুল (৬০৪৩)আমিরাতের পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র নিয়ে কেন সন্দিহান ইরান-কাতার? (৫৭২২)করোনায় আক্রান্ত এমপিকে হেলিকপ্টারে ঢাকায় আনা হয়েছে (৫৪৭৮)