২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`
সিআইএমসি ও সিআইডিসিতে আলোচনা সভায় বক্তারা

বঙ্গবন্ধু ছিলেন জাতির হ্যামিলনের বাঁশিওয়ালা

-

চট্টগ্রাম ইন্টারন্যাশনাল মেডিক্যাল কলেজ (সিআইএমসি) ও চট্টগ্রাম ইন্টারন্যাশনাল ডেন্টাল কলেজের (সিআইডিসি) যৌথ উদ্যোগে স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী পালিত হয়েছে।
সিআইএমসি অধ্যক্ষ অধ্যাপক মো: আমির হোসেন এবং সিআইডিসির অধ্যক্ষ অধ্যাপক ডা: মো: মুসলিম উদ্দীনের নেতৃত্বে প্রতিষ্ঠান দু’টির শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীরা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। পরে ক্যাম্পাসে শতবর্ষী বৃক্ষ (বকুল গাছ) রোপণ করা হয়।
এ উপলক্ষে এক আলোচনা সভায় অধ্যাপক মো: আমির হোসেন বলেন, বঙ্গবন্ধু ছিলেন এ জাতির হ্যামিলনের বাঁশিওয়ালার মতো, যিনি অজোপাড়াগাঁয়ে জন্মগ্রহণ করেও হয়েছিলেন বাঙালি জাতির মহান পথপ্রদর্শক ও মহানায়ক। যার আগমন ও সুন্দর নেতৃত্বেই এ জাতি একটি স্বাধীন-সার্বভৌম রাষ্ট্র পেয়েছিল। তাই আমাদের উচিত তার আদর্শকে লালন করা এবং সবার কাছে তা পৌঁছে দেয়।
অনুষ্ঠানে সিআইএমসি ও সিআইডিসি এর সব বিভাগীয় প্রধান, অধ্যাপক, সহযোগী অধ্যাপক, সহকারী অধ্যাপক ও বিভাগীয় প্রধানরা উপস্থিত ছিলেন।

 


আরো সংবাদ



premium cement
আপিল বিভাগে ৩ বিচারপতি নিয়োগ ফেনীতে ইসতিসকার নামাজে মুসল্লির ঢল গাজা যুদ্ধের মধ্যেই ১০০ শতাংশ ছাড়িয়েছে ইসরাইলের সামরিক ব্যয় মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা : কাদের গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন থাইল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা ছেলে হারা মা সাথিয়ার কান্না যেন থামছেই না বৃষ্টির জন্য নারায়ণগঞ্জে ইস্তিস্কার নামাজ আদায় প্রবাসী স্ত্রী থেকে প্রতারণার মাধ্যেমে দেড় লাখ টাকা চাঁদা আদায়, ছাত্রলীগ নেতাকে শোকজ

সকল