২৬ সেপ্টেম্বর ২০২০

বঙ্গবন্ধুকে নিবেদিত ক্বণনের আবৃত্তি অনুষ্ঠান

-

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনের লক্ষ্যে ক্বণন শুদ্ধতম আবৃত্তি অঙ্গন গত মঙ্গলবার বিকেলে চেরাগী পাহাড়ে ক্বণন মহড়াকক্ষে ‘জনকের নাম শেখ মুজিবুর রহমান’ শিরোনামে আবৃত্তি অনুষ্ঠানের আয়োজন করে।
ক্বণন সভাপতি ও আবৃত্তির শিক্ষক মোসতাক খন্দকারের সভাপতিত্বে অনুষ্ঠিত এ আয়োজনে বাংলাদেশের স্বাধীনতার স্থপতি শেখ মুজিবুর রহমানের বর্ণাঢ্য জীবনের ওপর আলোকপাত করেন ক্বণন কার্যকরী পরিষদ সদস্য আবৃত্তিশিল্পী রাশেদ মুহাম্মদ ও সৌভিক চৌধুরী। অনুষ্ঠান সঞ্চালনা করেন ক্বণন সদস্য আবসার তানিম। বঙ্গবন্ধুকে নিবেদিত কবিতা নিয়ে বিনম্র শ্রদ্ধার পঙ্ক্তিমালার একক আবৃত্তি পরিবেশন করেন সৌভিক চৌধুরী, রাশেদ মুহাম্মদ, শরীফ মাহমুদ, সাইমুম মুরতজা, মোহাম্মদ ওয়াসিম, সায়েম বিন আলিম, মিজানুর রহমান, রুহুল্লাহ আকমল, প্রেমা চৌধুরী, ফারুক আজম, সূচনা দাশ ও তমা দাশ।


আরো সংবাদ

সীমান্তে মাইন, মুংডুতে ৩৪ ট্যাংক (৯৭২২)কেন বন্ধু প্রতিবেশীরা ভারতকে ছেড়ে যাচ্ছে? (৭৫৯৮)সৌদি রাজতন্ত্রকে চ্যালেঞ্জ করে সৌদি আরবে বিরোধী দল গঠন (৭১১২)৫৪,০০০ রোহিঙ্গাকে পাসপোর্ট দিতে সৌদি চাপ : কী করবে বাংলাদেশ (৪৮৪৪)কাশ্মিরিরা নিজেদের ভারতীয় বলে মনে করে না : ফারুক আবদুল্লাহ (৪২২০)শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়া ১৫ দিন পর এইচএসসি পরীক্ষা (৩৭৩৭)দেশের জন্য আমি জীবন উৎসর্গ করলেও আমার বাবার আরো দুটি ছেলে থাকবে : ভিপি নূর (৩৪৭৬)বিরাট-অনুস্কাকে নিয়ে কুৎসিত মন্তব্য গাভাস্কারের, ভারত জুড়ে তোলপাড় (৩৩৭২)আ’লীগ দলীয় প্রার্থী যোগ দিলেন স্বতন্ত্র এমপির সাথে (৩৩৩১)কক্সবাজারের প্রায় ১৪০০ পুলিশ সদস্যকে একযোগে বদলি (৩২৫৫)